ডেস্ক রিপোর্ট::  রাজধানীর রামপুরা থানার মালিবাগের একটি আবাসিক হোটেল থেকে মিজানুর রহমান (৪৪) নামে এক ব্যক্তির মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

রোববার (২৬ নভেম্বর) সকাল ৭টার দিকে খবর পেয়ে ঘটনাস্থলে যায় পুলিশ। পরে অচেতন অবস্থায় তাকে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে নেওয়া হলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।

মিজানুর রহমান রাজবাড়ীর বালিয়াকান্দি থানার আজমল আলী শেখের ছেলে। তিনি পেশায় একজন দর্জি।

বিষয়টি নিশ্চিত করেছেন রামপুরা থানার উপপরিদর্শক (এসআই) মো. হাবিজ উদ্দিন।

তিনি জানান, সংবাদ পেয়ে আমরা মালিবাগের সবুজ বাংলা আবাসিক হোটেলে যাই। সেখানে চতুর্থ তলার ২৯ নং কক্ষ থেকে ওই ব্যক্তিকে অচেতন অবস্থায় উদ্ধার করি। এ সময় ওই কক্ষটির দরজা খোলা ছিল। আর কক্ষের ভেতর বিছানার ওপর শোয়া অবস্থায় ছিলেন ওই ব্যক্তি। তবে তার শরীরে কোনো আঘাত বা অস্বাভাবিক কিছু দেখা যায়নি।

পরে তাকে ঢাকা মেডিকেলে নিয়ে গেলে জরুরি বিভাগের চিকিৎসক জানায়- সে আর বেঁচে নেই।

তিনি আরও জানান, মৃত মিজানুর রহমান একটি টেইলার্সে দর্জির কাজ করতেন। গতকাল রাত এগারোটার দিকে তিনি ওই হোটেলে ওঠেন। এরপর আজ সকালের দিকে এই ঘটনাটি ঘটে।

কীভাবে তার মৃত্যু হয়েছে তা জানার চেষ্টা চলছে বলেও জানান। পুলিশ কর্মকর্তা বলেন, মৃত্যুর সঠিক কারণ নির্ণয়ে ময়নাতদন্তের জন্য মরদেহটি ঢাকা মেডিকেল কলেজের মর্গে রাখা হয়েছে। নিহতের স্বজনদের সঙ্গে মুঠোফোনে কথা হয়েছে। মিজানুর ঢাকার কোন এলাকায় থাকতেন সে বিষয়টি জানা যায়নি।

Print Friendly, PDF & Email

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here