মানুষের পাশে কমলনগর সমাজ কল্যাণ সমিতি

অসহায় মানুষের জন্য সাহায্য

অসহায় মানুষের জন্য সাহায্য

করোনা দুর্যোগে নিস্তব্ধ জনজীবনে সাহায্যের হাত বাড়িয়ে মানুষের পাশে দাঁড়ালো লক্ষ্মীপুরের কমলনগর সমাজ কল্যাণ সমিতি। অসহায়, গরীব, নিম্নবিত্ত ও মধ্যবিত্ত পরিবারের মাঝে সমিতির পক্ষ থেকে বিতরণ করা হয়েছে খাদ্য সামগ্রী। শুক্র ও শনিবার (৩-৪ এপ্রিল) উপজেলার চর মার্টিনে চৌধুরী বাজার এলাকায় মেঘনাপাড়ের চর কালকিনি ও চর মার্টিনের দেড় শতাধিক পরিবারের মাঝে এ খাদ্য সামগ্রী বিতরণ করা হয়।

এতে উপস্থিত ছিলেন, কমলনগরের কৃতি সন্তান নোয়াখালীর সোনাইমুড়ি ও বেগমগঞ্জের উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা ইঞ্জিনিয়ার আহমেদ উল্লাহ সবুজ, সাধারণ সম্পাদক মাস্টার নুর হোসেন পারভেজ, সমিতির কোষাধ্যক্ষ বেলায়েত হোসেন মাহমুদ।

এ সময় আরও উপস্থিত ছিলেন, সমাজ সেবক ও কাস্টম কর্মকর্তা মাওলানা নুরুল ইসলাম সিরাজী, রামগঞ্জ উপজেলা উদ্ভিদ সংরক্ষণ কর্মকর্তা ও সমিতির উপদেষ্টা আবু তাহের মামুন, মাষ্টার নুর নবী চৌধুরী, আ’লীগ নেতা আজাদ ভুঁইয়া প্রমুখ।

ইঞ্জিনিয়ার আহমেদ উল্লাহ সবুজ বলেন, সারা বিশ্বব্যাপী করোনা ভাইরাস মহামারী আকার ধারণ করেছে। তাই আমাদের আরো সচেতন হওয়া প্রয়োজন। দেশের যে কোন দুর্যোগ পরিস্থিতিতে বর্তমান সরকারও থেমে নেই। সরকারের পাশাপাশি কমলনগর সমাজ কল্যাণ সমিতি মানুষের পাশে আগেও ছিলো এখনও থাকবে। আমরা করোনা প্রতিরোধো কমলনগর সমাজ কল্যাণ সমিতি সব সময় অসহায় ও দরিদ্র মানুষের পাশে আছি, ইনশাআল্লাহ। এ সময় মানুষের পাশে দাঁড়ানো সবার উচিত।

Print Friendly, PDF & Email

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

পাবনায় যুবকের মরদেহ উদ্ধার

কলিট তালুকদার, পাবনা প্রতিনিধি :: পাবনার চাটমোহর উপজেলার বোঁথড় এলাকা থেকে এক ...