বীরমুক্তিযুদ্ধা গাজী কামরুল হুদা সেলিম

মানিকগঞ্জ প্রতিনিধি: আওয়ামী লীগের দলীয় মনোনয়ন না পেলেও আসন্ন পৌর নির্বাচনে মেয়র পদে স্বতন্ত্র পার্থী হিসেবে নির্বাচন করবেন মানিকগঞ্জ জেলা আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক ও বর্তমান মেয়র বীরমুক্তিযুদ্ধা গাজী কামরুল হুদা সেলিম।

সোমবার সন্ধ্যায় তিনি সাংবাদিকদের বিষয়টি নিশ্চিত করেছেন।
তিনি জানান, আগামীকাল মঙ্গলবার জেলা নির্বাচন অফিসে তিনি মনোনয়ন পত্র দাখিল করবেন।

গাজী কামরুল হুদা সেলিম বলেন, আমি একজন মুক্তিযোদ্ধা। জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ডাকে সাড়া দিয়ে জীবন বাজি রেখে সশস্ত্র মুক্তিযুদ্ধে অংশ নিয়েছিলাম। আমার চোখে তখন স্বপ্ন ছিল স্বাধীন বাংলাদেশে জনগণ সুখে-শান্তিতে বসবাস করবে। আমি আজও সেই স্বপ্ন বুকে লালন করে । বঙ্গবন্ধুর আদর্শে অবিচল থেকে পৌরসভাকে উন্নয়নের গতিধারায় এগিয়ে নেব। আমার সততা ও সাহস আছে এবং আমি নীতি ও আদর্শে বিশ্বাসী। আমি বিগত ৫ বছরে সকল প্রতিবন্ধকতাকে জয় করে সকলের সার্বিক সহযোগিতায় পৌরসভার দীর্ঘদিনের জমে থাকা সমস্যাসমূহ সমাধান করতে সক্ষম হয়েছি। যা দৃশ্যমান। এরপরেও অনেক কাজ বাকী যা আমার পরিকল্পনার মধ্যে রয়েছে। আগামীতে জনগণ সুযোগ দিলে তা বাস্তবায়নে সক্ষম হবো ইনশাআল্লাহ্। কারণ উন্নয়ন কর্মকাণ্ড সম্পন্ন করার লক্ষ্যে বিভিন্ন প্রজেক্টের মাধ্যমে বাস্তবায়নের জন্য কোটি কোটি টাকা পাইপ লাইনে অপেক্ষমান আছে। ভয়াবহ মরণব্যধি করোনা, বন্যা ও অতিবৃষ্টি সাময়িক প্রতিবন্ধকতাকে উপরে ফেলে হতাশার গহ্বর থেকে উন্নয়নের গতি ধারায় উজ্জ্বল আলোর পথে এগিয়ে চলেছে আমাদের মানিকগঞ্জ পৌরসভা। আমি জনগণের ভোটে পুনরায় নির্বাচিত হয়ে উন্নয়নের ধারাকে আরও এগিয়ে নিবো।

প্রসঙ্গত, গত নির্বাচনে আওয়ামী লীগের ‘বিদ্রোহী’ প্রার্থী গাজী কামরুল হুদা সেলিম ১৩ হাজার ৪৪৯ ভোট পেয়ে মেয়র নির্বাচিত হয়েছিলেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী বিএনপির প্রার্থী নাসির উদ্দিন আহম্মেদ যাদু পেয়েছিলেন ১২ হাজার ২০৮ ভোট এবং আওয়ামী লীগের রমজান আলী পেয়েছিলেন ৯ হাজার ৯১৬ ভোট।

Print Friendly, PDF & Email

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here