ব্রেকিং নিউজ

মানিকগঞ্জে সাংবাদিকদের ওপর হামলার প্রতিবাদে মানববন্ধন

মানিকগঞ্জ প্রতিনিধি : ঘিওর উপজেলা বড় কুষ্টিয়া গ্রামে পেশাগত দায়িত্বকালে সাংবাদিকদের ওপর সন্ত্রাসী হামলার প্রতিবাদে মানিকগঞ্জে মানববন্ধন কর্মসূচি পালন করা হয়েছে। বুধবার (৩০ সেপ্টেম্বর) দুপুর ১২টার মানিকগঞ্জ প্রেসক্লাব প্রাঙ্গণে মানিকগঞ্জ প্রেসক্লাবের আয়োজনে  ঘণ্টাব্যাপি এ মানববন্ধন কর্মসূচি পালন হয় ।

মানববন্ধনে বক্তরা, করোনাকালীনে পেশাগত দায়িত্ব পালনকালে সাংবাদিকদের ওপর হামলা ও ক্যামেরা ছিনিয়ে নেয়ার ঘটনায় বক্তারা নিন্দা ও দুঃখ প্রকাশ করে দোষীদের গ্রেফতার ও শাস্তির দাবি জানিয়েছেন।

উল্লেখ্য, গত ২৭সেপ্টেম্বর মানিকগঞ্জের ঘিওর উপজেলার বড়কুষ্টিয়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের দপ্তরী কাম নৈশপ্রহরী মো. জাফরকে বহিষ্কারে দাবিতে মানববন্ধন ও বিক্ষোভ করেন গ্রামবাসী। এ সময় দপ্তরীর পক্ষে আব্দুল কুদ্দুস মন্ডল ও রেজাউল করিম রেজা মন্ডল, মো. জাফর বিক্ষোভ ও মানববন্ধনে বাধা, সাংবাদিকদের ওপর হামলা, ক্যামেরা ছিনিয়ে নেয়ার চেষ্টা করে।

পরে পুলিশের হস্তক্ষেপে পরিস্থিতি নিয়ন্ত্রণে আসে। সাংবাদিকদের ওপর হামলা ও ক্যামেরা ছিনিয়ে নেয়ার চেষ্টার ঘটনায় জড়িত থাকার দায়ে আব্দুল কুদ্দুস মন্ডলকে ঘটনাস্থল থেকে আটক করে ঘিওর থানা পুলিশ। দুপুর ২টার দিকে আরটিভি ও ডেইলি স্টার পত্রিকার জেলা প্রতিনিধি মো. জাহাঙ্গীর আলম বিশ্বাস বাদি হয়ে তিনজনের নাম উল্লেখসহ ৩/৪জনকে অজ্ঞাত করে ঘিওর থানায় একটি মামলা করে।

আর হামলার শিকার হয় সময় টেলিভিশনের মানিকগঞ্জ জেলা প্রতিনিধি মো. ইউসুফ আলী, আরটিভি ও ডেইলি স্টার পত্রিকার জেলা প্রতিনিধি জাহাঙ্গীর আলম বিশ্বাস ও বাংলাভিশনে জেলা প্রতিনিধি আকরাম হোসেনসহ আরও স্থানীয় কয়েকজন সংবাদকর্মী।

মানিকগঞ্জ প্রেসক্লাবের সভাপতি গোলাম ছারোয়ার ছানু ও সাধারণ সম্পাদক অতীন্দ্র চক্রবর্তী বিপ্লব-সহ জেলা প্রেসক্লাব ও উপজেলা প্রেসক্লাবের সকল ইলেকট্রনিক ও প্রিণ্ট মিডিয়ার সংবাদকর্মীরা মানববন্ধনে অংশ নেন।

Print Friendly, PDF & Email
0Shares

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

বাঘায় ছাত্রলীগ নেতার বিরুদ্ধে ধর্ষণের মামলা

ডেস্ক রিপোর্ট:: রাজশাহীর বাঘা উপজেলায় এক তরুণীকে ধর্ষণের অভিযোগে এক ছাত্রলীগের নেতার ...