মানিকগঞ্জ প্রতিনিধি : মানিকগঞ্জে রাজনৈতিক ব্যক্তিত্ব, প্রয়াত তিন শিক্ষক- ভাষাসৈনিক প্রমথ নাথ সরকার, বীরমুক্তিযোদ্ধা মিরানউদ্দিন, ও কফিল উদ্দিন মাস্টার এর স্মরণে স্মৃতিচারণ ও মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে ।

রবিবার (২৭ সেপ্টেম্বর) বিকেল ৩টায়, মানিকগঞ্জ শহরের পশ্চিম দাশড়া গণচেতনা পরিষদ কার্যালয় প্রাঙ্গণে স্মৃতি ফাউন্ডেশন, গণচেতনা পরিষদ ও গবেষণা প্রতিষ্ঠান বারসিক-এর যৌথ আয়োজনে এ স্মৃতিচারণ সভা অনুষ্ঠিত হয় ।

স্মৃতি ফাউন্ডেশনের আহ্বায়ক ইকবাল হোসেন কচি -এর সভাপতিত্বে স্মৃতিচারণ সভায় বাক্তব্য রাখেন, বিশিষ্ট রাজনীতিবিদ বীরমুক্তিযোদ্ধা মফিজুল ইসলাম খান কামাল, বাংলাদেশ কৃষক সমিতির কেন্দ্রীয় সহসভাপতি বীরমুক্তিযোদ্ধা আজহারুল ইসলাম আরজু, একাত্তরের ঘাতক দালাল নির্মূল কমিটির জেলার সভাপতি অ্যাডভোকেট দীপক কুমার ঘোষ, বাংলাদেশের কমিউনিস্ট পার্টি (সিপিবি)-এর জেলা সাধারণ সম্পাদক মজিবুর রহমান , বারসিক’র আঞ্চরিক সমন্বয়ক বিমল রায়, জাসদ নেতা মো. ইকবাল খান প্রমুখ ।

রাজনৈতিক ব্যক্তিত্ব, প্রয়াত তিন শিক্ষক- ভাষাসৈনিক প্রমথ নাথ সরকার , ভাষাসৈনিক ভাষাসৈনিক মিরানউদ্দিন ও কফিল উদ্দিন মাস্টার-এর কর্মময়জীবন নিয়ে বক্তারা স্মৃতিচারণ করে ।

স্মৃতিচারণ সভা শেষে মহামারী করোনাকালে গ্রামীণ শিল্পীদের জীবনমান উন্নয়নে বীর মুক্তিযোদ্ধা মফিজুল ইসলাম খান ও আমেরিকান প্রবাসী রজত ঘোষ বাপ্পী -এর সহযোগিতায় ৩০ জন গ্রামীণ শিল্পীদের মাঝে খাদ্য সহায়তা করা হয়।

Print Friendly, PDF & Email

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here