মানিকগঞ্জে অসহায় পরিবারের পাশে দাড়িয়েছে রোটারি করোনা সাপোর্ট ইনিশিয়েটিভ

মোঃ শাহীন, ডিআইইউ প্রতিনিধি ::করোনার ভাইরাসের ভয়ানক থাবার মুখে গোটা পৃথিবী আজ মৃত্যুপূরীতে পরিনত হয়েছে। মৃত্যুর এ মিছিলে রেহাই পাইনি বাংলাদেশের সাধারণ মানুষও। এদেশে করোনা যতটা ভয়াবহ মনে হচ্ছে তার থেকে বেশি কষ্টের কারণ হয়ে দাড়িয়েছে ক্ষুধা। মানুষ প্রতিনিয়ত রোগ এবং খাবারের জন্য সংগ্রাম করে চলেছে । সমাজের এই সুবিধাবঞ্চিত পরিবারদের কথা মাথায় রেখে এগিয়ে এসেছেন রোটারি করোনা সাপোর্ট ইনিশিয়েটিভ।
“রোটারি করোনা সাপোর্ট ইনিশিয়েটিভ ” এর উদ্যোগে দুঃস্থ, অসহায়, নিম্নবিত্ত এবং কৃষিজীবি  পরিবারের নিকট খাদ্য সামগ্রী বিতরন কার্যক্রম চালিয়ে যাচ্ছেন।
আজ বুধবার (২২ এপ্রিল) রোটারী ক্লাব অফ ধানমন্ডি সেন্ট্রাল কর্তৃক পরিচালিত মানিকগঞ্জ এর আওরাঙ্গাবাদ আদর্শগ্রাম RCC তে ১০০ টি কৃষিজীবী পরিবারের ৪৭৭ জন সদস্যের জন্য খাদ্য সামগ্রী ও জনসচেতনতা মূলক লিফলেট বিতরন করা হয়।
খাদ্য সামগ্রী বিতরনে আওরাঙ্গাবাদ সংযুক্ত সমাজ কল্যাণ সমিতি ও আদর্শগ্রাম RCC এর কামরুজ্জামান জুয়েল, কাইউম খান, মোজাম্মেল হোসেন এবং আবাবিল মোল্লা সার্বিক সহায়তা প্রদান করেন। সরকার প্রদত্ত নির্দেশনা অনুযায়ি সামাজিক দূরত্ব বজায় রেখে বিতরন কর্মসূচিটি বাস্তবায়ন করা হয়।
উল্লেখ্য, “রোটারি করোনা সাপোর্ট  ইনিশিয়েটিভ ” এর উদ্যোগে বিভিন্ন রোটারি ক্লাব, রোটারিয়ানগন এবং সমাজের বিভিন্ন স্তরের মানুষের সহায়তায় দেশ ব্যাপী খাদ্য বিতরন কর্মসুচী চলমান রয়েছে।
কর্মসূচীর অন্যতম উদ্যোক্তা রোটারিয়ান টি আই এম নুরুল কবীর খাদ্য সামগ্রী বিতরণ কাজ সুষ্ঠ এবং সুন্দরভাবে সম্পাদনের জন্য রোটারী ক্লাব অফ ধানমন্ডি সেন্ট্রাল, RCC আদর্শগ্রাম মানিকগঞ্জ, সংযুক্ত সমাজ কল্যাণ সমিতি আওরাঙ্গাবাদসহ সংশ্লিষ্ট সকলকে ধন্যবাদ জ্ঞাপন করেন।
বিতরণ কর্মসূচী সম্পর্কে রোটারিয়ান শাহ আলম চৌধুরী জানান, দেশের এই সংকটে রোটারী পরিবার সবসময় মানুষের পাশে আছে এবং ভবিষ্যতেও থাকবে।
Print Friendly, PDF & Email
0Shares

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

ফ্রি-টেলিমেডিসিন সেবা দিচ্ছে ‘সাড়া’

স্টাফ রিপোর্টার :: যাত্রা শুরুর চার দিনের মাথায় প্রতিদিন গড়ে এক’শ মানুষ ...