হবিগঞ্জের মাধবপুর উপজেলার দিঘীরপাড় গ্রামের সৌদি প্রবাসী সিরাজ মিয়ার বাড়িতে মঙ্গলবার গভীর রাতে ডাকাতির ঘটনা ঘটেছে। ডাকাতি শেষে পালিয়ে যাওয়ার সময় ৩ ডাকাতকে আটক করেছে পুলিশ। আহতরা হলেন- গৃহকর্তা সিরাজ মিয়া (৬০), তার স্ত্রী শ্যামলা খাতুন (৫০), মেয়ে মরিয়ম বেগম (২৮), ছেলে কামাল মিয়া (২৫), ভাতিজা বেলাল মিয়া (২১) ও শ্যালকের ছেলে সফিক মিয়া (১৫)। আহদেরকে মাধবপুর উপজেলা স্বাস্থ্য কমপেস্নক্সে ভর্তি করা হয়েছে।

আটককৃতরা হলেন- একই গ্রামের রশিদ মিয়ার ছেলে হাফিজ মিয়া (২৫), উপজেলার কুটানিয়া গ্রামের খুর্শেদ মিয়ার ছেলে রফিজ মিয়া (২৮) ও হরিশ্যামা গ্রামের মৃত নজরম্নল ইসলামের ছেলে জামাল মিয়া (২৬)।

স্থানীয় আন্দিউড়া ইউপি চেয়ারম্যান আতিকুর রহমান জানান, রাত প্রায় ৩টার দিকে ১০ থেকে ১২ জনের মুখোশধারী ডাকাত গাছের গুড়ি দিয়ে বাড়ির দরজা ভেঙ্গে ভেতরে ঢুকে। তারা গৃহকর্তাসহ পরিবারের সদস্যদের আহত করে নগদ ৫০ হাজার টাকা, ৪টি মোবাইল ফোন ও কাপড়চোপড়সহ ৪ লাখ টাকার মালামাল লুট করে নিয়ে যায়।

মাধবপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মঈন উদ্দিন জানান, খবর পাওয়ার পরপরই ঘটনাস্থল পরিদর্শন করি। এ সময় বাড়ির পাশে ওৎ পেতে থাকা অবস্থায় ৩ ডাকাতকে আটক করা হয়।

ইউনাইটেড নিউজ ২৪ ডট কম/এমএ আর শায়েল/হবিগঞ্জ

Print Friendly, PDF & Email

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here