ব্রেকিং নিউজ

মাদারীপুের কৃষি প্রযুক্তি মেলা উদ্বোধন

নাজমুল মোড়ল, মাদারীপুর প্রতিনিধি:: ‘সমন্বনিত কৃষি উন্নয়নের মাধ্যমে পুষ্টি ও খাদ্য নিরাপত্তা নিশ্চিতকরণ প্রকল্পের আওতায়’ জেলা কৃষি বিভাগ মঙ্গলবার (১৫ সেপ্টেম্বর) মাদারীপুর সদর উপজেলা অফিসে বরিশাল, পটুয়াখালী, ভোলা, ঝালকাঠি, বরগুনা, মাদারীপুর ও শরীয়তপুর কৃষি উন্নয়ন প্রকল্পের অর্থায়নে ৩দিন ব্যাপি কৃষি প্রযুক্তি মেলা-২০২০ এর শুভ উদ্বোধন এবং কৃষকদের মাঝে বীজ ও সার বিতরণ, বর্ন্যাঢ্য র‌্যালি আয়োজন করা হয়।

প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে মেলার উদ্বোধন করেন মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রণালয় সম্পর্কিত স্থায়ী কমিটির সভাপতি বীর মুক্তিযোদ্ধা শাজাহান খান এমপি।

অনুষ্ঠানে শাজাহান খান এমপি বলেন, ‘বর্তমান সরকার কৃষকদের কাছে নতুন নতুন কৃষি প্রযুক্তি, উন্নত মানের বীজ ও সারসহ বিভিন্ন উপকরণ সময় মতো সরবরাহ করছে। ফলে দেশ খাদ্যে স্বয়ংসম্পন্ন হয়েছে।’

এ সময় আরো উপস্তিত ছিলেন, জেলা প্রশাসক ড. রহিমা খাতুন, পুলিশ সুপার মোহাম্মদ মাহবুব হাসান, কৃষি সম্প্রসারন অধিদপ্তরের উপপরিচালক মোঃ মোয়াজ্জেম হোসেন, মাদারীপুর সদর উপজেলা পরিষদ চেয়ারম্যান  মোঃ ওবাইদুর রহমান খান, সদর উপজেলা নির্বাহী অফিসার মোঃ সাইফুদ্দিন গিয়াস।

 

Print Friendly, PDF & Email
0Shares

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

টর্নেডোর কয়েক মিনিটের তান্ডবে ক্ষতচিহ্ন

শিপুফরাজী, চরফ্যাশন প্রতিনিধি :: ভোলার চরফ্যাশনে আকর্ষিক টর্নেডোতে ঘরবাড়ি হারা পরিবারগুলোর কেউ ...