নাজমুল মোড়ল, মাদারীপুর প্রতিনিধি :: মাদারীপুরে সিন্হা কম্পিউটার ট্রেনিং ইনস্টিটিউট কর্তৃক আয়োজিত তিন মাস মেয়াদি কম্পিউটার প্রশিক্ষণ কোর্সে উত্তীর্ণ শিক্ষার্থীদের মাঝে সনদ বিতরণ করা হয়।

শনিবার (৫ সেপ্টেম্বর) দুপুরে মাদারীপুর শহরের ২নং শকুনী সড়কে প্রতিষ্ঠানের সম্মেলন কক্ষে আনুষ্ঠানিকভাবে সনদ বিতরণ করা হয়।

তিন মাস মেয়াদি এপ্রিল-জুন সেশনে ৩০ জন শিক্ষার্থীকে এই কম্পিউটার প্রশিক্ষণ কোর্সের সনদ প্রদান করা হয়। এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মাদারীপুর সরকারি কলেজের অধ্যক্ষ অধ্যাপক রেবতী মোহন সরকার।

এর আগে ২নং শকুনী সড়কের এই নতুন অফিসের শুভ উদ্বোধন করেন অনুষ্ঠানের প্রধান অতিথি। পরে সনদ বিতরণ অনুষ্ঠান উপলক্ষে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

আলোচনা সভায় অন্যান্যের বক্তব্য রাখেন মাদারীপুর সরকারি কলেজের ইংরেজী বিভাগের সহযোগী অধ্যাপক গৌর কুমার চৌধুরী, মৈত্রী মিডিয়া সেন্টারের সাধারণ সম্পাদক এস.এম আরাফাত হাসান।

মৈত্রী মিডিয়া সেন্টারের সভাপতি সাংবাদিক মাহবুবর রহমান বাদলের সভাপতিত্বে আয়োজিত অনুষ্ঠানে আরোও উপস্থিত ছিলেন মৈত্রী মিডিয়া সেন্টারের সহ-সভাপতি ও কালের কণ্ঠের সাংবাদিক আয়েশা সিদ্দিকা আকাশী, এস.এম আজাহার হোসেন, নাজমুল মোড়ল, নিলা গাইন, ফরিদ মোল্লা, শিক্ষার্থী, অভিভাবক সহ অনেকেই।

অনুষ্ঠানটি সঞ্চালনা করেন অত্র প্রতিষ্ঠানের ব্যবস্থাপনা পরিচালক সাংবাদিক ইমদাদুল হক মিলন। অনুষ্ঠানের শুরুতে শিক্ষার্থীদের মাঝে বিনামূল্যে মাস্ক বিতরণ করা হয়। পরে উপস্থিত সকলের মাঝে মিষ্টি বিতরণ করা হয়।

Print Friendly, PDF & Email

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here