মাদক সেবনের অভিযোগে শ্রদ্ধা কাপুরের ভাই আটক

ডেস্ক রিপোর্টঃঃ  মাদক সেবনের অভিযোগে বলিউডের জনপ্রিয় অভিনেত্রী শ্রদ্ধা কাপুরের ভাই সিদ্ধান্ত কাপুরকে আটক করা হয়েছে। এক পার্টিতে মাদক সেবনের অভিযোগে রোববার রাতে সিদ্ধান্তকে আটক করে বেঙ্গালুরু পুলিশ।

জানা গেছে, সেই পার্টির খবর আগে থেকেই জানত পুলিশ। এমজি রোডের যে বিলাসবহুল হোটেলে আসর বসেছিল, সেখানে হানা দেয় পুলিশ। সন্দেহভাজন ৩৫ জনের নমুনা পরীক্ষার জন্য পাঠানো হয়। তাতে দেখা যায়, সিদ্ধান্ত-সহ সেখানে উপস্থিত আরও ছয় ব্যক্তি মাদক সেবন করেছিলেন।

অভিযুক্তরা মাদক নিয়েই পার্টিতে আসেন না কি পার্টিতে এসে মাদক নেন, সে বিষয়ে এখনও পর্যন্ত কিছু জানা যায়নি।

এর আগে ২০২০ সালে মাদক-বিতর্কে জড়ান সিদ্ধান্তের বোন বলিউড তারকা শ্রদ্ধা কাপুর। অভিনেতা সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর পর মাদক বিরোধী সংস্থা (এনসিবি)-র আতসকাচের নিচে এসেছিলেন এই অভিনেত্রী। শ্রদ্ধা যদিও জানান, তিনি কখনওই মাদক গ্রহণ করেননি। একাধিক বার জিজ্ঞাসাবাদের পর অবশেষে নিস্তার পান শক্তি কাপুর-কন্যা।

বাবা ও বোনের মতো সিদ্ধান্তও পেশা হিসেবে বেছে নিয়েছেন অভিনয়কে। তাকে দেখা গেছে ‘ভৌকাল’ ওয়েব সিরিজে। এ ছাড়াও ‘শ্যুটআউট অ্যাট ওয়াডালা’, ‘আগলি’, ‘হাসিনা পার্কার’, ‘চেহরে’র মতো সিনেমায় অভিনয় করেছেন তিনি। ক্যামেরার নেপথ্যেও কাজ করেছেন এই তারকা-সন্তান। ‘ভাগম ভাগ’, ‘ভুল ভুলাইয়া’, ‘চুপকে চুপকে’, ‘ঢোল’-এর মতো একাধিক সিনেমার সহকারী পরিচালক তিনি। এখন দেখার বিষয় শেষ পর্যন্ত মাদক ইস্যুতে কী শাস্তি হয় তার।

Print Friendly, PDF & Email

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here