মহানন্দ অধিকারী মিন্টু, পাইকগাছা (খুলনা) প্রতিনিধি::

এক সময়ের মাঠ কাঁপানো কৃতি ফুটবলার আ. ছালাম কেরু ইউপি সদস্য থেকে এবার বিপুল ভোটে সুন্দরবন ঘেষা খুলনার পাইকগাছায় গড়ইখালীর ইউপি চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন। তিনি গড়ইখালী গ্রামের প্রয়াত ফয়জুল্লাহ গাজীর সেঝ ছেলে। তার মায়ের নাম মৃতঃ নুরজাহান বেগম।

নির্বাচিত হবার পরেই নব নির্বাচিত ইউপি চেয়ারম্যান আব্দুস ছালাম কেরু জানান, রাখাল রাজা হিসেবে সুখে-দুঃখে ইউনিয়নের মানুষের পাশে থাকতে চাই। গত ২০ সেপ্টেম্বর-২১ অনুষ্ঠেয় ইউনিয়ন পরিষদ নির্বাচনে বিপুল ভোটে নির্বাচিত হবার পর গত কয়েকদিন নির্বাচনী এলাকার বিভিন্ন স্থানে ভোটারদের ও বিভিন্ন শ্রেণী-পেশার মানুষের সাথে মতবিনিময় কালে তিনি এ মন্তব্য করেন।

তিনি আরো বলেন, বিগত দিনে আমি যে ভাবে আপনাদের পাশে ছিলাম, ঠিক সেই ভাবে সুখ-দুঃখে ইউনিয়নের মানুষের সাথে মিলে-মিশে থাকতে চাই। বর্তমান সরকারের উন্নয়ন কর্মকান্ডের সাফল্য তুলে ধরে তিনি বলেন, এলাকার উন্নয়ন কর্মকান্ড সহ সরকারী বরাদ্দ সুষম বন্টন নিশ্চিত করা হবে। কর্মসৃজন প্রকল্প সহ গরীবের তালিকায় কোনো ভিআইপিদের নাম থাকবেনা,
একই সাথে এলাকায় নানা সমস্যা সমাধানের জন্য জ্ঞানী-গুনী ও মুরব্বিদের সাথে পূর্বের মতো আলোচনা করে সমাধানের চেষ্টা করা হবে।

এছাড়া নিয়মিত ইউনিয়ন পরিষদের পাশাপাশি গাংরক্ষি বাজার, বাইনবাড়ী হাই স্কুল বাড়ীতে সাব অফিস করে মানুষের সেবা দেওয়া হবে। উল্লেখ্য, ২০ সেপ্টেম্বর শান্তিপূর্ণ অবাধ-সুষ্ট ও নিরপেক্ষ নির্বাচনে স্বতন্ত্র প্রার্থী আব্দুস ছালাম কেরু আনারশ প্রতিকে ৬ হাজার ৮ শত ২৪ ভোট পেয়ে বেসরকারী ভাবে ইউপি চেয়ারম্যান নির্বাচিত হন।

তাঁর নিকটতম প্রতিদ্বন্দ্বী ছিলেন চশমা প্রতিকের স্বতন্ত্র প্রার্থী শান্ত কুমার মন্ডল ৩ হাজার ৯ শত ৬ ভোট ও নৌকা প্রতিকের প্রার্থী ইউপি চেয়ারম্যান রুহুল আমিন বিশ্বাস ৩ হাজার ৮৭ টি ভোট পান।

Print Friendly, PDF & Email

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here