মাটিরাঙ্গায় শাহনাজ সুলতানার উদ্যোগে কম্বল শিক্ষা সামগ্রী স্যানিটারী প্যাড বিতরণ

মাটিরাঙ্গায় শাহনাজ সুলতানার উদ্যোগে কম্বল শিক্ষা সামগ্রী স্যানিটারী প্যাড বিতরণআল-মামুন, খাগড়াছড়ি প্রতিনিধি:: খাগড়াছড়ির মাটিরাঙ্গা উপজেলার বড়ঝালায় এলাকায় নিজস্ব উদ্যোগে ২৫ শীতার্ত মাঝে শীতবস্ত্র,২৫ কিশোরীকে শিক্ষা ও স্যানিটারী সামগ্রী বিতরণ করলেন খাগড়াছড়ির মা ও শিশু কল্যাণ কেন্দ্রের “পরিবার কল্যাণ পরিদর্শিকা শাহনাজ সুলতানা”। শনিবার বিকেলে এসব সামগ্রী বিতরণ করেন তিনি।

এ সময় উপস্থিত থেকে বক্তব্য রাখেন, খাগড়াছড়ি রেড ক্রিসেন্ট সোসাইটির ভাইস চেয়ারম্যান সাংবাদিক জসিম মজুমদার, মাটিরাঙ্গা উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক সুভাষ চাকমা, ৭নং ওয়ার্ড কাউন্সিলর আবুল হাশেম ভুইয়া, মাটিরাঙ্গা বাজার পরিচালনা কমিটির সহ-সভাপতি রুহুল আমিন, স্থানীয় কার্বারী সামু, মঙ্গল চাকমা প্রমূখ।

মাটিরাঙ্গা প্রতান্ত জনপদ বড়ঝালায় এ সকল সামগ্রী বিতরণ কালে শাহনাজ সুলতানা বলেন, শিক্ষা-স্বাস্থ্য সেবায় পিছিয়ে পড়া ও অসহায় মানুষের পাশে দাঁড়াতে চাই। তাই যে সকল অসহায় মানুষ সুবিধা বঞ্চিত তারা যে সম্প্রদায়েরই লোকেই হোক না কেন তাদের পাশে থেকে কাজ করায় আমার লক্ষ। এ সহযোগিতা প্রদানে সকলের আন্তরিকতার পাশাপাশি সহযোগিতা কামনা করেন তিনি।

এ সকল সামগ্রী বিতরণ কালে তিনি বিভিন্ন সচেতনা মুলক আলোচনাসহ কিশোরীদের নানা পরামর্শ দেন। এ মানব সেবী খাগড়াছড়ি জেলার ৯টি উপজেলায় তিনি শিক্ষা-স্বাস্থ্যসহ অবহেলিত বিভিন্ন সম্প্রদায়ের পাশে থেকে কাজ করে যাচ্ছেন।

Print Friendly, PDF & Email
0Shares

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

মামলা করতে তাকে কেউ প্ররোচিত করেননি

ডেস্ক রিপোর্ট : মামলা করতে তাকে কেউ প্ররোচিত করেননি। কোনো রাজনৈতিক দলের ...