ফরিদপুরে মস্তিষ্কে রক্তক্ষরণে সাংবাদিকের মৃত্যু

ডেস্ক রিপোর্টঃঃ  মস্তিষ্কে রক্তক্ষরণ হয়ে সাংবাদিক রুবেল (৪৮) মারা গেছেন। শুক্রবার (২২ জুলাই) দিবাগত রাত ১২টার দিকে ফরিদপুর ডায়াবেটিক হাসপাতালে মারা যান তিনি।

সাংবাদিক রুবেল বৈশাখী টেলিভিশন, দৈনিক প্রতিদিনের সংবাদ ও দৈনিক সংবাদের ফরিদপুরের প্রতিনিধি ছিলেন। মৃত্যুকালে তিনি দুই ছেলে এবং স্ত্রী রেখে গেছেন।

শনিবার দুপুর ১২টার দিকে সাংবাদিক রুবেলের মরদেহ সর্বস্তরের জনগণের শ্রদ্ধা জ্ঞাপনের জন্য ফরিদপুর প্রেসক্লাব চত্বরে নেওয়া হয়।

এ সময় ফরিদপুর প্রেসক্লাবের পক্ষ থেকে প্রেসক্লাবের সভাপতি কবিরুল ইসলাম সিদ্দিকী, ফরিদপুরের জ্যেষ্ঠ সাংবাদিক প্রথম আলোর নিজস্ব প্রতিবেদক পান্না বালা, প্রেসক্লাবের সাধারণ সম্পাদক মাহবুবুল ইসলাম পিকুলসহ জেলায় কর্মরত বিভিন্ন গণমাধ্যমের কর্মীরা ফুল দিয়ে শ্রদ্ধা জানান।

ফরিদপুরের পুলিশ সুপার মো. আলিমুজ্জামান, অতিরিক্ত পুলিশ সুপার সুমন রঞ্জন সরকার, ফরিদপুর জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শাহ মোহাম্মদ ইশতিয়াক আরিফ, নগরকান্দা পৌরসভার নিমাই চন্দ্র সরকারসহ ফরিদপুরের বিভিন্ন এলাকার সামাজিক, সাংস্কৃতিক ব্যক্তিরা উপস্থিত ছিলেন।

পারিবারিক সূত্রে জানা গেছে, রুবেলের তামিম ও লামিম নামে দুটি ছেলে সন্তান রয়েছে। তার নামাজে জানাজা আজ বাড় জোহর শহরতলীর আরামবাগ গোরস্থান জামে মসজিদে অনুষ্ঠিত হয়। পরে তাকে আরামবাগ গোরস্থানে দাফন করা হয়।

Print Friendly, PDF & Email

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here