সঞ্জিব দাস, গলাচিপা (পটুয়াখালী) প্রতিনিধি :: গলাচিপা উপজেলা আওয়ামী লীগের উপদেষ্টা পরিষদের সাবেক সদস্য, বাংলাদেশ কৃষি উন্নয়ন কর্পোরেশনের সাবেক নির্বাহী প্রকৌশলী, রাজশাহী ইঞ্জিনিয়ারিং কলেজের সাবেক সভাপতি ও জি এস পানপট্টি ইউনিয়নের সৈয়দ হাওলাদার বাড়ির কৃতি সন্তান কুতুব উদ্দিন এর মৃত্যুতে গলাচিপা উপজেলা আঃলীগের কেন্দ্রীয় কার্যালয়ে ১৪ সেপ্টেম্বর মঙ্গলবার রাত সারে নয়টার দিকে প্রথম জানাযা ও শেষ শ্রদ্ধা নিবেদন করেন।
এসময়ে উপজেলা আঃলীগের সভাপতি সন্তোষ কুমার দে, সাধারণ সম্পাদক গোলাম মোস্তফা টিটো, সহ সভাপতি রেজাউল করিম, সহ সভাপতি মুজিবর রহমান , কেন্দ্রীয় আয়ামী যুবলীগের সহ সম্পাদক মু. মামুন আজাদ সহ আওয়ামীলীগের অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ ও স্থানীয় ধর্মপ্রাণ মুসল্লিগন উপস্থিত ছিলেন।
উল্লেখ্য তিনি ১৩ সেপ্টেম্বর সোমবার রাত ২-৪৫ মিঃএর সময় ঢাকার এভারগ্রীন হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় ইন্তেকাল করেন ( ইন্না-লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। মৃত্যকালে মরহুমের বয়স ছিলো আনুমানিক (৭৫) বছর।
বুধবার  সকাল দশটায় তার নিজ বাড়ি পানপট্রি গ্রামে শেষ জানাযা শেষে পাররিবারিক কবরস্থানে দাফন করা হয়েছে। তার মৃত্যুতে মাননীয় সংসদ সদস্য এসএম শাহজাদা সাজু, উপজেলা পরিষদ চেয়ারম্যান মু সাহিন শাহ, গলাচিপা প্রেসক্লাব সভাপতি সমিত কুমার দত্ত মলয় গভীর শোকাহত।
Print Friendly, PDF & Email

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here