মন্ত্রীসভায় পরিবর্তন করেও সরকারের পতন ঠেকানো যাবেনা_ জাহাঙ্গীর আলম

আওয়ামী সরকারের সর্বাঙ্গে পচন ধরেছে। তাই দুই একজন মন্ত্রী পরিবর্তন করে সরকারের পতন ঠেকানো যাবেনা বলে মন্তব্য করেছেন বিএনপির অন্যতম নেতা ও জেলা বিএনপির অর্থ বিষয়ক সম্পাদক মোঃ জাহাঙ্গীর আলম। তিনি আজ মঙ্গলবার দুপুরে জেলা বিএনপির নেতাকর্মিদের সাথে এক মত বিনিময় সভায় বক্তৃতাকালে এই মন্তব্য করেন।

সরকারের বিভিন্ন কর্মকান্ডের সমালোচনা করে বিএনপির এই নেতা বলেন,সরকার সর্বক্ষেত্রে ব্যর্থ হয়ে জনগণ থেকে বিচ্ছন্ন হয়ে পড়েছে।

ঢাকা সিটি করপেরোশনের প্রসঙ্গ উল্লেখ করে তিনি বলেন,নির্বাচনে পরাজীত হওয়ার ভয়ে সরকার ঢাকাকে দ্বিখন্ড করলো।

চুয়াডাঙ্গা শহরের কোর্ট সংলগ্ন অগ্রণী ব্যাংক ভবনের নিচে অনুষ্ঠিত মত বিনিময় সভায় সভাপতির ব্‌ক্তৃতায় জেলা বিএনপির সিনিয়র সহ-সভাপতি এবিএম হাসান হাসু বলেন, বিএনপির রোড মার্চে লক্ষ জনতার অংশ গ্রহণ দেখে সরকার দিশেহারা হয়ে পড়েছে। এ জন্য তারা বিএনপির সাবেক মন্ত্রী এমপি ও কেন্দ্রীয় নেতাসহ ২৬ হাজার নেতাকর্মির নামে মিথ্যা মামলা দায়েরের পায়তারা চালাচ্ছে।

চুয়াডাঙ্গা জেলা বিএনপির সাংগাঠনিক সম্পাদক সরদার আলী হোসেন প্রধান বক্তার বক্তৃতায় বলেন,আগামীতে সরকার পতনের আন্দোলনে নেতাকর্মিদের ঝাঁপিয়ে পড়ে পতন নিশ্চিত করে জানান দিতে হবে বিএনপি গণমানুষের দল।

সভায় আরো বক্তব্য রাখেন জেলা বিএনপির সহ-সভাপতি এম জেনারেল ইসলাম,বিএনপি নেতা আইনুর হোসেন পচা,চুয়াডাঙ্গা সদর থানা বিএনপির সহ-সভাপতি মনিরুজ্জামান মনি,সাধারন সম্পাদক আবু জাফর মন্টু, পৌর বিএনপির সাধারন সম্পাদক মজিবুল হক মালিক মজু, যুগ্ন সাধারন সম্পাদক আজাদুল ইসলাম আজাদ,সদর উপজেলার কুতুবপুর ইউনিয়ন বিএনপির সভাপতি মাহবুর রহমান খোকন,শংকরচন্দ্র ইউনিয়ন বিএনপির সিনিয়র সহ-সভাপতি আইনুল ইসলাম,সাধারন সম্পাদক আতিয়ার রহমান লিটন,যুবদল নেতা আবু বক্কর সিদ্দিক আবু,সেলিমউজ্জামান সেলিম,নান্টু। এছাড়া জেলা ছাত্রদলের আহ্বায়ক শরীফ উর জামান সিজার ও যুগ্ন আহ্বায়ক শোহেল মালিক সুজন প্রমুখ।

বক্তারা আগামীতে যে কোন আন্দোলন সংগ্রামে নেতাকর্মিদের ঝাঁপিয়ে পড়তে প্রস্তুত থাকতে বলেন।

পরে সন্ধ্যায় পৌর এলাকার ৩ নং ওয়ার্ড বিএনপির আয়োজনে অপর একটি মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়। সেখানেও বিএনপির অন্যতন নেতা মোঃ জাহাঙ্গীর আলম প্রধান অতিথির বক্তৃতা করেন।

ইউনাইটেড নিউজ ২৪ ডট কম/চুয়াডাঙ্গা

Print Friendly, PDF & Email

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

চিকিৎসার জন্য খালেদা জিয়াকে বিদেশ পাঠাতে চায় পরিবার

স্টাফ রিপোর্টার :: খালেদা জিয়াকে বিদেশে নিয়ে চিকিৎসা করাতে চায় তার পরিবারের ...