রাকিবুল হাসান, মনপুরা প্রতিনিধি ::

মনপুরা প্রাথমিক শিক্ষা অফিসের উদ্যোগে ব্যাপক উৎসহ উদ্দীপনার মধ্য দিয়ে মীনা দিবস-২০২২ পালিত হয়েছে। দিবসটি পালন উপলক্ষে প্রাথমিক শিক্ষা অফিস বিভিন্ন কর্মসূচী গ্রহন করেছেন।

শনিবার সকাল সাড়ে ১০টায় উপজেলা পরিষদ চত্বর থেকে একটি বণাঢ্য র‌্যালী দিয়ে দিবসটি পালনের কর্মসূচী শুরু হয়। “ নিরাপদ ও আনন্দময় পরিবেশে মানসম্মত শিক্ষা ”, “আনন্দ নিয়ে পড়ব, সুন্দর ভবিষ্যত গড়ব” এই প্রতিপাদ্য বিষয়কে সামনে এনে একটি বণাঢ্য র‌্যালী উপজেলার প্রধান প্রধান সড়ক প্রদিক্ষন শেষে পুনরায় উপজেলা পরিষদ চত্বর এসে শেষ হয়। র‌্যালী শেষে আলোচনা সভা, চিত্রাংকন প্রতিযোগীতা ও সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

‌র‌্যালী ও আলোচনা সভায় উপস্থিত ছিলেন উপজেলা নির্বাহী অফিসার আশীষ কুমার, উপজেলা প্রাথমিক শিক্ষা অফিসার(ভারপ্রাপ্ত) মোঃ মিজানুর রহমান,ইউআরসি প্রশিক্ষক মোঃ রেজাউল করিম, হাজির হাট মডেল সরকারী প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মনোয়ারা বেগম, প্রাথমিক শিক্ষক সমিতির সাধারন সম্পাদক মোঃ আলাউদ্দিন আজাদ, সোনারচর সরকারী প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ সাইফুউদ্দিনসহ বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠান প্রধান, সহকারী শিক্ষকবৃন্দ ও কোমলমতি শিক্ষার্থীরা অংশগ্রহন করেন।

Print Friendly, PDF & Email

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here