রাকিবুল হাসান, মনপুরা (ভোলা)প্রতিনিধি ::

ভোলার মনপুরা উপজেলা বর্ণিল আয়োজনে আওয়ামী লীগের ৭৫তম প্রতিষ্ঠাবার্ষিকী পালন করা হয়েছে। বিশেষ এ দিনটি উপলক্ষে মনপুরা উপজেলা আওয়ামী লীগ বিভিন্ন কর্মসূচি পালন করেছে।

রবিবার সকাল ৯ টায় উপজেলা আ’লীগের দলীয় কার্যালয়ে প্রতিষ্ঠা বার্ষিকীর কর্মসূচী শুরু হয়। আনুষ্ঠানিক ভাবে জাতীয় ও দলীয় পতাকা উত্তোলন, বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পমাল্য অর্পন শেষে উপজেলা আ’লীগের দলীয় কার্যালয়ের সামনে থেকে একটি বণাঢ্য র‌্যালী উপজেলার প্রধান প্রধান সড়ক প্রদিক্ষন শেষে উপজেলা অডিটোরিয়ামে এসে শেষ হয়। সকাল ১০টায় দলীয় কার্যালয়ে আলোচনা সভা হয়। আলোচনা সভা শেষে কেক কাটা ও মিষ্টি বিতরণ করা হয়।

আলোচনা সভার সভাপতিত্ব করেন উপজেলা আ’লীগ সহসভাপতি মোঃ তৈয়বুর রহমান ফারুক । উপজেলা আ’লীগের যুগ্ন সাধারন সম্পাদক মোঃ অলিউল্যাহ কাজল এর সঞ্চালনায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন মনপুরা উপজেলা পরিষদ চেয়ারম্যান ও আ’লীগ সাধারন সম্পাদক মোঃ জাকির হোসেন মিয়া ।

এছাড়া আরো বক্তব্য রাখেন উপজেলা আ,লীগের যুগ্ন সাধারন সম্পাদক মোশারেফ হোসেন মজনু ফরাজী, সাংগঠনিক সম্পাদক মোঃ বায়েজিদ কামাল,হাজির হাট ইউনিয়ন আ’লীগ সভাপতি আবুল কাশেম মাতাব্বর, মনপুরা ইউনিয়ন আ’লীগ সাধারন সম্পাদক মোঃ নিজামউদ্দিন মিয়া, উত্তর সাকুচিয়া ইউনিয়ন আ’লীগ সাধারন সম্পাদক আব্দুর রহমান রাশেদ মোল্লাহ প্রমুখ।

এই সময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন যুগ্ন সাধারন সম্পাদক মোঃ আমিরুল ইসলাম ফিরোজ, সাংগঠনিক সম্পাদক মোঃ ফরহাদ হোসেন হাওলাদার, প্রচার ও প্রকাশনা সম্পাদক মোঃ ছালাহউদ্দিন, যুবলীগ সাধারন সম্পাদক মোঃ মনিরুজ্জমান মনির, স্বেচ্ছাসেবকলীগ সাধারন সম্পাদক মোঃ গিয়াসউদ্দিন আজম, মহিলা আ’লীগ সভাপতি পারভীন আক্তার রেবুসহ ৪টি ইউনিয়ন আ’লীগ সভাপতি সম্পাদকগন, ইউনিয়ন যুবলীগ সভাপতি সম্পাদকগন, স্বেচ্ছাসেবকলীগ সভাপতি সম্পাদকগন, ছাত্রলীগ সভাপতি সম্পাদকগনসহ উপজেলা আ’লীগ ও সকল সহযোগী সংগঠনের নের্তৃবৃন্দ।

Print Friendly, PDF & Email

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here