রাকিবুল হাসান, মনপুরা (ভোলা) প্রতিনিধি ::

ভোলার দ্বীপ উপজেলা মনপুরা নির্বাচনের ভোট আয়োজনের শেষ প্রস্তুতি চলছে। কেন্দ্রে কেন্দ্রে পাঠানো হচ্ছে ভোটের সরঞ্জাম।আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন(৭ই জানুয়ারী) অবাধ, নিরপক্ষ সুষ্ঠু করতে মনপুরা আইন শৃঙ্খলা বাহিনী সম্পুর্ন প্রস্তুত রয়েছেন। নির্বাচন কমিশন ইতি মধ্যে সকল প্রস্তুতি সম্পন্ন করেছেন।

শনিবার উপজেলার মোট ২৫টি কেন্দ্রের সকল মালামাল প্রিজাইডিং ও সহকরী প্রিজাইডিং অফিসারের নিকট নির্বাচনকালীন ভোট কেন্দ্রের সকল মালামাল বিতরন উদ্ভোধন করেন সহকরী রির্টানিং অফিসার ও উপজেলা নির্বাহী অফিসার(ইউএনও) জহিরুল ইসলাম।

সর্বপ্রথম ২৫টি কেন্দ্রের মধ্যে মনপুরার মুল ভুখন্ড থেকে সম্পুর্ন বিচ্ছিন্ন চরাঞ্চলের ৪টি কেন্দ্রের মালামাল বিতরন করা হয়েছে। মালামাল বিতরনের সময় উপস্থিত ছিলেন সহকারী রির্টানিং অফিসার ও উপজেলা নিবাহী অফিসার জহিরুল ইসলাম, নির্বাচন অফিসার(ভারপ্রাপ্ত) মোঃ শাহজাহান মিয়া,প্রিজাইডিং অফিসার ,প্রিয়লাল মজুমদার, হিমাদ্রী শেখর দে, সাংবাদিক মোঃ ছালাহ উদ্দিনসহ সংশ্লিষ্ট দায়িত্ব প্রাপ্ত আইনশৃঙ্খলা বাহিনী কর্মকর্তা ও নিরাপত্তা বাহিনীর দায়িত্বরত সদস্যবৃন্দ।

এক্সিকিউটিব ম্যাজিষ্ট্রেট মোঃ সাইফুল ইসলাম ভূঁইয়ার নের্তৃত্বে বিচ্ছিন্ন চরাঞ্চলের ৪টি কেন্দ্রের সকল মালামাল পৌঁছানো হবে।

অবাধ,সুষ্ঠু ও নিরপক্ষ নির্বাচন বিষয়ে সহকারী রির্টানিং কর্মকর্তা ও উপজেলা নির্বাহী অফিসার(ইউএনও) জহিরুল ইসলাম বলেন, দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন শতভাগ সুষ্ঠু করতে সকল প্রস্তুতি সম্পর্ন করেছি। ইতিমধ্যে মনপুরার মুল ভুখন্ড থেকে বিচ্ছিন্ন ৪টি কেন্দ্রের মালামাল প্রিজাইডিং অফিসারের নিকট বুঝিয়ে দিয়েছি। অবশিষ্ট সকল কেন্দ্রের মালামাল বিতরন চলছে।

Print Friendly, PDF & Email

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here