রাকিবুল হাসান, মনপুরা (ভোলা) প্রতিনিধি ::

দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনকে সামনে রেখে ভোলা-৪ আসনে আওয়ামী লীগ মনোনীত প্রার্থী তিনবারের নির্বাচিত সংসদ সদস্য আব্দুল্লাহ আল ইসলাম জ্যাকবের উঠান বৈঠক অনুষ্ঠিত হয়েছে।। নৌকা প্রতীক বরাদ্দের পরপরই মঙ্গলবার (১৯ ডিসেম্বর) ভোলার মনপুরায় উঠান বৈঠকের মাধ্যমে নির্বাচনি প্রচারণা শুরু করেন ।

মঙ্গলবার সন্ধ্যা ৬টা মনপুরা উপজেলা দক্ষিণ সাকুচিয়া কোড়ালিয়া ও রাত ৭টায় ৩নং উত্তর সাকুচিয়া বাংলাবাজার এই উঠান বৈঠক অনুষ্ঠিত হয়।

উঠান বৈঠকে প্রধান অতিথির বক্তব্য রাখেন, ভোলা-৪ এর বর্তমান সংসদ সদস্য ও দ্বাদশ জাতীয় নির্বাচনে নৌকা মনোনীত প্রার্থী আলহাজ্ব আবদুল্লাহ আল ইসলাম জ্যাকব । দক্ষিণ সাকুচিয়া ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি জাহাঙ্গীর আলম হাওলাদার এর সভাপতিত্বে স্বাগত বক্তব্য রাখেন দক্ষিণ সাকুচিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব অলিউল্ল্যাহ কাজল ।

আরো বক্তব্য রাখেন মনপুরা উপজেলা পরিষদের চেয়ারম্যন ও উপজেলা আ‘লীগ সভাপতি সেলিনা আক্তার চৌধুরী,সাধারন সম্পাদক জাকির হোসন মিয়াসহ স্থানীয় আওয়ামী লীগের নেতৃবৃন্দ।

বর্তমান সংসদ সদস্য ও আ‘লীগের মনোনীত প্রার্থী জ্যাকব বলেন, বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনার নেতৃত্বে উন্নয়নশীল দেশের মর্যাদা বাস্তবায়ন এবং অসমাপ্ত উন্নয়নকাজ শেষ করে স্মার্ট বাংলাদেশ বিনির্মাণের লক্ষে আবারও নৌকায় ভোট দিন। দেশে আওয়ামী লীগের চেয়ে অন্য কোনো দলে এমন দেশপ্রেম নেই। আজকে জননেত্রী শেখ হাসিনা দেশকে উন্নয়নশীল দেশের মর্যাদায় তুলে এনেছে, যার বাস্তবায়ন করতে হবে। এটি বাস্তবায়ন করতে হলে নৌকা মার্কায় ভোট দিয়ে আওয়ামী লীগকেই জয়ী করতে হবে। এজন্য দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে সকল অপশক্তি মোকাবেলা করে নৌকা প্রতীকে ভোট দিয়ে বিজয়ী করে শেখ হাসিনাকে আবারও দেশবাসীর সেবার জন্য রাস্ট্রক্ষমতায় বসাতে হবে।

নৌকার প্রার্থী জ্যাকব জনসাধারণের উদ্দেশে বলেন, ২০০১ সাল থেকে আপনারা আমাকে ভোট দিয়ে এমপি বানিয়েছেন। প্রধানমন্ত্রী শেখ হাসিনার বদৌলতে মনপুরা অসংখ্য উন্নয়ন হয়েছে ।‘আমি বিগত ১৫ বছর ক্ষমতায়
থাকাকালীন চরফ্যাশন-মনপুরায় ব্যাপক উন্নয়নমূলক কাজ করেছি। এছাড়া চরফ্যাশনে ৩টি নতুন থানা, ৮টি নুতন ইউনিয়ন, চরফ্যাশন ও মনপুরায় ৩টি পুলিশ তদন্ত কেন্দ্র চালু এবং জেলা সদর থেকে পানি উন্নয়ন বোর্ডের ডিভিশন-২ কার্যালয়, সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালত, হাসপাতাল, মসজিদ ও মাদ্রাসা ভবন নির্মাণসহ অনেক উন্নয়নমূলক কাজ করেছি।

চরফ্যাশন মনপুরার ইতিহাসে স্বাধীনতার পর এত উন্নয়ন এদেশবাসী দেখেনি। আমি উন্নয়ন করতে চাই।’ উন্নয়নের ধারা অব্যাহত রাখতে আবারও নৌকা মার্কায় ভোট দেওয়ার আহ্বান জানান তিনি।

এসময় উপস্থিত ছিলেন,মনপুরা উপজেলা আওয়ামী লীগের সিনিয়র সহ- সভাপতি শাহরিয়ার চৌধুরী দ্বীপক, সহ-সভাপতি আবু সাহাদাত শিপন চৌধুরিী, যুগ্ন-সম্পাদক মোসারেফ হোসেন মজনু ফরাজি, মহিলা ভাইস- চেয়ারম্যান পারবিন আক্তার রেবু, ২নং হাজিরহাট ইউনিয়নের চেয়ারম্যান নিজামউদ্দিন হাওলাদার, ১নং মনপুরা ইউনিয়নের চেয়ারম্যর আমানত উল্লাহ আলমগীর,মনপুরা উপজেলা যুবলীগের সাবেক সাধারন সম্পাদক শামসুদ্দিন কমিশনার, ছাত্রলীগ সভাপতি শামসুদ্দিন সাগর ,সম্পাদক সুমন ফরাজি প্রমূখ।

দক্ষিণ সাকুচিয়া ও উত্তর সাকুচিয়া উঠান বৈঠক শেষে একই সাথে রাত ৮টায় হাজিরহাট বাজারে আওয়ামী লীগের দলীয় কার্যালয়ের আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন ২০২৪ উপলক্ষ্যে বাংলাদেশ আ‘লীগ মনপুরা

উপজেলা শাখা ও সকল সহযোগী সংগঠনের নেতৃবৃন্দের সাথে মতবিনিময় সভা করেন জ্যাকব। এসময় উপজেলা আওয়ামী লীগের নেতারাসহ সব সহযোগী সংগঠনের নেতারা উপস্থিত ছিলেন।

Print Friendly, PDF & Email

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here