মাহমুদুর রহমান(তুরান), ফরিদপুর প্রতিনিধি :

ফরিদপুরের মধুখালীতে পূর্বাশা পরিবহনের(ঢাকা মেট্রো ব ১৫-০৬১৩) একটি বাসের ধাক্কায় ইজি বাইকে থাকা দুই যাত্রী মারা গেছেন। নিহতরা হলেন বরিশালের বন্দর উপজেলার মৃত ইয়াসিন হাওলাদারের পুত্র মিরাজ হাওলাদার৷ও ঝালকাঠি জেলার নলছিটি থানার মো. মোবারকের পুত্র সুমন।

২০ জুলাই বৃহস্পতিবার দিবাগত রাত সাড়ে বারোটার দিকে মধুখালী বাজারের বালিয়াকান্দি লিঙ্ক রোড (ডিভাইডার) এলাকায় এ দুর্ঘটনা ঘটে। এ ঘটনায় আরো ৮ জন আহত হয়েছেন। আহতদের কে উদ্ধার করে ফরিদপুর বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। ঘটনাস্থলেই একজন ও হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় অপরজন মারা যায়।

মধুখালী থানার অফিসার ইনচার্জ মোঃ মিরাজ হোসেন জানান পূর্বাশা পরিবহনের একটি বাস চুয়াডাঙ্গা থেকে ঢাকায় যাচ্ছিল। বাসটি রাত সাড়ে বারোটার দিকে ফরিদপুরের মধুখালী বাজার এলাকা পার করার সময় বালিয়াকান্দি লিংক রোড থেকে মহাসড়কে উঠে আসা একটি ইজিবাইককে রং সাইডে গিয়ে ধাক্কা দেয়। এতে ইজিবাইকে থাকা দুই যাত্রী নিহত হন। আহত অবস্থায় ১০ জনকে উদ্ধার করে তাৎক্ষণিক হাসপাতালে পাঠানোর ব্যবস্থা করা হয়েছে বলে জানান তিনি।

বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল কলেজ হাসপাতালের ডা. মাহমুদ জামান জানান, রাত দেড়টা থেকে দুটার পর্যন্ত ১২ জনের মতো আহত রুগী নিয়ে আসে। এদের মধ্যে মৃত অবস্থায় একজন ও হাসপাতালে আনার পর আরো একজন মারা যায়। আহতদের সকল কে হাতপাতলের বিভিন্ন ওয়ার্ডে ভর্তি করা হয়। তাদের মধ্যে ৩ থেকে ৪ জনের অবস্থা আশংকা জনক।

তিনি আরো জানান এ ঘটনায় ওই পরিবহন ও চালককে আটক করা হয়েছে। আটক চালকের নাম সুব্রত দাস ওরফে নেপাল দাস। সে ঝিনাইদহ জেলার শৈলকুপা উপজেলার কবিরপুর গ্রামের সুকুমার দাসের পুত্র।

Print Friendly, PDF & Email

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here