মো:আশরাফুল ইসলাম, চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি ::

চাঁপাইনবাবগঞ্জের নারী মাদক ব্যবসায়ী শাহানারা বেগমসহ তিনজনকে আটক করেছে র‍্যাপিড এ্যাকশন ব্যাটলিয়ন-র‍্যাব। চোলাইমদ তৈরি, সংরক্ষণ ও বিক্রির দায়ে তাদেরকে আটক করা হয়। মাদকবিরোধী অভিযানে এসময় ২১৯০ লিটার চোলাইমদ উদ্ধার করেছে র‍্যাব।

বুধবার (১৮ জানুয়ারী) দুপুর ২টা ৩০ মিনিট ও বেলা ৩টা ৩০ মিনিটের দিকে শিবগঞ্জ উপজেলার কানসাট বাগানবাড়ী গ্রামে পৃথক দুইটি অভিযান পরিচালনা করে র‍্যাব তাদেরকে আটক করে। বৃহস্পতিবার (১৯ জানুয়ারী) সকালে র‍্যাব-৫, সিপিসি-১ চাঁপাইনবাবগঞ্জ ক্যাম্প থেকে গণমাধ্যমে পাঠানো প্রেস বিজ্ঞপ্তিতে এসব তথ্য নিশ্চিত করা হয়।

আটককৃত মাদক ব্যবসায়ীরা হলেন- শিবগঞ্জ উপজেলার কানসাট বাগানবাড়ী গ্রামের মামুন আলীর স্ত্রী মোসা. শাহানারা বেগম (৩৫), একই গ্রামের মৃত মনো আলীর ছেলে ইসমাইল হোসেন (২৩) ও মৃত নজরুল ইসলামের ছেলে সোহেল রানা (৪০)।

অভিযানে র‍্যাব ২১৯০ লিটার চোলাইমদ ছাড়াও মদ রাখার ১৪টি ড্রাম, ০৬টি এ্যালুমিনিয়ামের পাতিল, ০৭টি মাটির হাড়ি ও ০৭টি প্লাস্টিকের বালতি জব্দ করে র‍্যাব।

র‍্যাব জানায়, বিশেষ গোয়েন্দা তথ্যের ভিক্তিতে র‍্যাব-৫, সিপিসি-১ চাঁপাইনবাবগঞ্জ ক্যাম্পের একটি অপারেশন দল পৃথক দুইটি অভিযান পরিচালনা করে এসব মাদকদ্রব্য উদ্ধার ও মাদক ব্যবসায়ীদেরকে আটক করে। অভিযানে নেতৃত্ব দেন, কোম্পানী অধিনায়ক লেফটেন্যান্ট কমান্ডার রুহ-ফি-তাহমিন তৌকির এবং কোম্পানী উপ-অধিনায়ক সহকারী পুলিশ সুপার মো. আমিনুল ইসলাম।

এ ঘটনায় চাঁপাইনবাবগঞ্জ জেলার শিবগঞ্জ থানায় নিয়মিত মাদক আইনে মামলা দায়ের করা হয়েছে বলে জানায় র‍্যাব।

Print Friendly, PDF & Email

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here