মতিঝিলে চার ক্লাবে থেকে ক্যাসিনোর সরঞ্জাম উদ্ধার

স্টাফ রিপোর্টার :: ঢাকার মতিঝিল-আরামবাগ এলাকার চার ক্লাবে রবিবার অভিযান চালিয়ে এক লাখ টাকাসহ ক্যাসিনোর সরঞ্জাম উদ্ধার করেছে পুলিশ।

ক্লাবগুলোর মধ্যে রয়েছে- মোহামেডান স্পোর্টিং ক্লাব, আরামবাগ ক্রীড়া সংঘ, দিলকুশা স্পোর্টিং ক্লাব ও ভিক্টোরিয়া স্পোর্টিং ক্লাব।

ঢাকা মেট্রোপলিটন পুলিশের উপ কমিশনার (মতিঝিল বিভাগ) আনোয়ার হোসেন জানান, বেলা ৩টার পর থেকে এসব ক্লাবে অভিযান চালানো হয়।

তিনি জানান, বিকাল ৪টা ৪৫ মিনিটেও অব্যাহত থাকা অভিযানে জুয়া খেলার বিভিন্ন সরঞ্জাম, নগদ ১ লাখ টাকা ও মদের খালি বোতল পাওয়া যায়।

গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালানো হয় জানিয়ে পুলিশ কর্মকর্তা আনোয়ার বলেন, ক্লাবগুলোতে ক্যাসিনো চালানোর ব্যাপারে তাদের আগে কিছু জানা ছিল না।

আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনী সম্প্রতি দেশজুড়ে জুয়া ও মাদকের বিরুদ্ধে অভিযান শুরু করেছে। গত বুধবার রাজধানীর ফকিরাপুলে ইয়ংম্যান ক্লাবের ক্যাসিনোতে অভিযান চালিয়ে ১৪২ জনকে আটক করে র‌্যাব।

পরবর্তীতে ক্লাবের সভাপতি ও ঢাকা দক্ষিণ যুবলীগের সাংগঠনিক সম্পাদক খালেদ মাহমুদ ভুঁইয়াকে গ্রেপ্তার করা হয়। পরে তাকে দল থেকে বহিষ্কার করে যুবলীগ।

এছাড়া, রাজধানীর বনানী, মতিঝিল ও গুলশান এলাকার তিনটি ক্যাসিনো সিলগালা করে দেয়া হয় এবং আরও ৪০ জনকে আটক করা হয়।

পাশাপাশি, অবৈধ অস্ত্র ও মাদক রাখার দায়ে শুক্রবার রাজধানীর নিকেতনের কার্যালয়ে অভিযান চালিয়ে সাত দেহরক্ষীসহ ‘যুবলীগ নেতা’ গোলাম কিবরিয়া শামীম ওরফে জিকে শামীমকে গ্রেপ্তার করে র‌্যাব।

র‌্যাবের নির্বাহী ম্যাজিস্ট্রেট সারওয়ার আলম সাংবাদিকদের বলেন, ‘আমরা অভিযান চলাকালে বিভিন্ন ব্যাংকে এফডিআর করে রাখা ১৬৫ কোটি টাকার নথি এবং ১ কোটি ৮০ লাখ টাকা নগদ ও বিদেশি মুদ্রা জব্দ করেছি।’

তিনি বলেন, জব্দকৃত টাকা অবৈধভাবে আয় করেছেন যুবলীগ নেতা। তার বিরুদ্ধে চাঁদাবাজি ও টেন্ডার কারসাজির অভিযোগ রয়েছে।

Print Friendly, PDF & Email

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

ইয়োগা রানী ‘শ্বেওতা ওয়ার্পে’ ঢাকা আসছেন

স্টাফ রিপোর্টার :: ভারতের ‘মিস এলিট এশিয়া’ ২০১৮, ‘মিস ইন্ডিয়া গুডউইল ইন্টারন্যাশনাল’ ...