মডেল মীরার গোপন ভিডিও ফাঁস(ভিডিও সহ)

sexবিনোদন ডেস্ক :: বলিউডে পাকিস্তানি মডেল এবং অভিনেত্রীদের আগমন নতুন কিছু নয়। তবে ভিনা মালিক থেকে শুরু করে যেকজন পাকিস্তানি মডেল বা অভিনেত্রী বলিউডে পা রেখেছেন তাদের প্রত্যেকেই নানা সময় সমালোচনার সম্মুখীন হয়েছেন।

আর বেশির ভাগ সময়েই এইসব নায়িকাদের খবরের শিরোনামে নিয়ে আসতে সাহায্য করে গোপন এবং আপত্তিকর ভিডিও যাকে আমরা এমএমএস বলে থাকি। এবারও তেমনই কিছু হল।

 মডেলিং দিয়ে শো-বিজ জগতে পা রাখেন মীরা। বিগ বসের হাউসের জনপ্রিয়তা ঝুলিতে নিয়ে পা রাখেন বলিউডে। কিন্তু একের পর এক বিতর্ক তার ফিল্মি ক্যারিয়ারকে বারবার হুমকির সম্মুখীন করেছে।
যদিও পাকিস্তানের জনপ্রিয় চলচ্চিত্র অভিনেত্রী মীরা সেসব বিতর্কের মাধ্যমে নিজেকে লাইমলাইটে রাখতেই ব্যবহার করেছেন, তবে এসবই নিন্দুকদের কথা।

তবে আসা যাক আসল কথায়, ফাঁস হলো পাকিস্তানি মডেল ও অভিনেত্রী মীরার নতুন একটি এমএমএস। সম্প্রতি পাকিস্তানি এই অভিনেত্রীর সঙ্গে তার বয়ফ্রেন্ডের প্রায় অর্ধনগ্ন কিছু ব্যক্তিগত মুহূর্তের ভিডিও ছড়িয়ে পড়ে ইউটিউবে।

মীরা নিজেই এই ভিডিওটি বানিয়েছেন না সিসিটিভি ফুটেজে ধরা পড়েছে ছবিগুলো তা নিয়ে এখনো মুখ খোলেননি মীরার পাবলিক রিলেশন অফিসার। মীরাও এই টেপ নিয়ে কোনো প্রতিক্রিয়া দেননি।


 

 

 

Print Friendly, PDF & Email

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

শরীর নিয়ে হেনস্তার শিকার হয়েছিলেন প্রিয়াঙ্কাও!

বলিউডের সীমানা ছাড়িয়ে তার খ্যাতি এখন আন্তর্জাতিক আঙিনায়। তাতে কি, অভিনেত্রী প্রিয়াঙ্কা ...