ভোলায় পিসিআর ল্যাব স্থাপনের দাবিতে মানববন্ধন

ভোলা প্রতিনিধি :: কোভিড-১৯ মহামারী রোগ নির্নয় এবং সুচিকিৎসা প্রদানের জন্য ভোলায় পি.সি.আর ল্যাব, ভেন্টিলেটর অতিদ্রুত স্থাপন এবং ওয়াটার এ্যাম্বুলেন্স চালুর দাবীতে মানববন্ধন কর্মসূচি পালিত হয়েছে।

মঙ্গলবার (২ জুন) সকালে ভোলা প্রেসক্লাবের সামনে সামাজিক দূরুত্ব বজায় রেখে স্থানীয় সামাজিক সংগঠন ভোলা মানব কল্যাণ যুব সংঘ ও ভোলা ডেভেলপমেন্ট সোসাইটির যৌথ আয়োজনে ঘণ্টাব্যাপী মানববন্ধন কর্মসূচি অনুষ্ঠিত হয়।

এসময় বাংলাদেশ রেড ক্রিসেন্ট সোসাইটির ভোলার ইউনিটের সেক্রেটারি আজিজুল ইসলাম বলেন, এই দাবী যুক্তিক দাবী আমি আপনাদের সাথে সহমত প্রকাশ করলাম, আশা করি খুব দ্রুত আমাদের সবার দাবি বাস্তবায়িত হবে।

তিনি আরো বলেন, ভোলায় অতিদ্রুত পি.সি.আর ল্যাব, ভেন্টিলেটর স্থাপন এবং ওয়াটার এ্যাম্বুলেন্স চালুর জন্য জননেতা তোফায়েল আহাম্মদ এর মাধ্যমে মাননীয় প্রধান মন্ত্রীর নিকট ভোলা জেলার প্রায় একুশ লক্ষ মানুষের প্রাণের দাবীটি তুলে ধরার অনুরোধ করেন।

এ সময় আরো উপস্থিত ছিলেন, ভোলা নিউজের সম্পাদক এডভোকেট মনিরুল ইসলাম, ভোলা জজ কোটের পিপি এডভোকেট মেজবাহুল আলম, বিশিষ্ট সামাজ সেবক আকবর আকন,নাজিমউদ্দিন নিক্সন,ফারুক সিকদার,বশির আহাম্মদ হাওলাদার,নবীর হোসেন, সাংবাদিক ফয়েজ, সংবাদিক ও শিক্ষক ইকরামুল আলম, সাংবাদিক এইচ এন নাহিদ প্রমূখ।

উল্লেখ্য, ভোলা জেলার প্রায় একুশ লক্ষ মানুষের প্রাণের দাবী পিসিআর ল্যাব স্থাপনের পক্ষে প্রথম মানববন্ধনের উদ্যোগ গ্রহন করে “ভোলা মানব কল্যাণ যুব সংঘ”। পরে ভোলার বেশ কয়েকটি সামাজিক সংগঠন একযোগে মানববন্ধন করার ইচ্ছা পোষণ করে। তাদের মধ্যে অন্যতম হলো ভোলা ডেভেলপমেন্ট সোসাইটি (বিডিএস), ইলিশা সামাজ কল্যাণ সেচ্ছাসেবী সংগঠন, পূব ইলিশা যুব ফাউন্ডেশন, বাপ্তা সমাজ সেবা সংগঠন, পরিবর্তন, ভোলা মানব প্রেমের সৈনিক সংগঠন।

Print Friendly, PDF & Email
0Shares

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

সাহারা খাতুনের মৃত্যুতে রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রীর শোক

স্টাফ রিপোর্টার :: আওয়ামী লীগ সভাপতিমণ্ডলীর সদস্য, সাবেক স্বরাষ্ট্রমন্ত্রী অ্যাডভোকেট সাহারা খাতুনের ...