ব্রেকিং নিউজ

ভিড় জমিয়ে খাদ্য সামগ্রী বিতরণ করলেন আওয়ামী লীগ নেতা!

জহিরুল ইসলাম শিবলু, লক্ষ্মীপুর প্রতিনিধি :: লক্ষ্মীপুর জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এডভোকেট নুর উদ্দিন চৌধুরী নয়নের বাসভবন লুবনা কটেজ প্রাঙ্গণে খাদ্য সামগ্রী বিতরন করা হয়। কিন্তু এ সময় বাসার বাহিরে প্রচুর মানুষের ভিড় লক্ষ্য করা যায়। ঐ স্থানে সামাজিক দূরত্ব তো দূরে থাক, গাদাগাদি ও ধাক্কাধাক্কির অবস্থা সৃষ্টি হয়। বাসার বাহিরে শতশত মানুষের ভিড় জমিয়ে তিনি খাদ্য সামগ্রী বিতরণ করেন। এতে সামাজিক দূরত্ব বজায় রাখার সরকারি যে নির্দেশনা দেয়া আছে তা মানা হয়নি।

দায়িত্বে থাকা স্বেচ্ছাসেবীরা জানান, ভিতরে নিরাপদ দূরত্ব বজায় রাখার জন্য বৃত্ত আঁকা হয়েছে। সেখানে সামাজিক দূরত্ব বজায় রেখেই খাদ্যসামগ্রী বিতরন করা হচ্ছে। কিন্তু বাহিরের এদেরকে কোন ভাবেই সামলাতে পারছি না। এরা কোন কথাই শুনছে না। বরং তারা আরো বিশৃংখলা করছে। অবস্থার অবনতি দেখে খাদ্যসামগ্রী দেওয়া বন্ধ করে দিয়েছে বিতরনকারীরা।

জানা যায়, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এডভোকেট নুর উদ্দিন চৌধুরী নয়নের ব্যক্তিগত পক্ষ থেকে অসহায় পরিবারের মাঝে চাল-ডাল-তেলসহ এক সপ্তাহের খাদ্য সামগ্রী বিতরণের উদ্যোগ নেয়া হয়। সোমবার বিকেলে এসব খাদ্য সামগ্রী বিতরণ করা হয়। খাদ্যের মধ্যে রয়েছে ৫ কেজি চাউল, ৩ কেজি আলু, ২ কেজি মসুর ডাল, ১ টি সাবান, ১ কেজি তেল। একহাজার পরিবার এ খাদ্যসামগ্রী পাবেন বলেন জানা যায়।

এ সময় উপস্থিত ছিলেন লক্ষ্মীপুর পৌর আওয়ামী লীগের সভাপতি ইসমাইল হোসেন চৌধুরী, সাধারণ সম্পাদক এডভোকেট জহির উদ্দিন বাবর, জেলা স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক মাহবুব ইমতিয়াজ, জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি চৌধুরী মাহমুদুন্নবী সোহেল, আওয়ামীলীগ নেতা বেলাল হোসেন ক্বারী, জেলা ছাত্রলীগের সহ-সভাপতি রেজাউল করিম পারভেজ, যুগ্ম-সাধারণ সম্পাদক জাহিদ হাসান শুভ, সাবেক কলেজ ছাত্রলীগ নেতা সাইফুল ইসলাম রকি প্রমুখ।

খাদ্য সামগ্রী নিতে আসা মানুষগুলোর উদ্দেশ্যে জেলা আওয়ামী লীগ সাধারন সম্পাদক এড. নুর উদ্দিন চৌধুরী বলেন, প্রয়োজন ছাড়া কেউ ঘর থেকে বের হবেন না। আপনারা সুস্থ ও সচেতন থাকুন। সরকারি নির্দেশনা মেনে সবাই নিজ নিজ ঘরে অবস্থান করুন।

Print Friendly, PDF & Email

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

ভোলার ইলিশা ইউনিয়ন পরিষদের বাজেট ঘোষণা

স্টাফ রিপোর্টার :: জন অংশীদারিত্বে টেকসই উন্নয়ন এবং স্বচ্ছতা ও জবাবদিহিতার মাধ্যমে ...