ডেস্ক রিপোর্ট:: সাশ্রয়ী দামে দেশের বাজার নতুন আরও একটি ফোন নিয়ে এসেছে বহুজাতিক স্মার্টফোন নির্মাতা প্রতিষ্ঠান ভিভো। মডেল ওয়াই ১ এস। ভিভোর নতুন এই স্মার্টফোনটিতে রয়েছে বড় ডিসপ্লেসহ চমৎকার মানের কনফিগারেশন।

গত ১৪ মার্চ থেকে বাংলাদেশে স্মার্টফোনটি কিনতে পারছেন গ্রাহকরা। ফোনটির দাম মাত্র ৮,৯৯০ টাকা।

ভিভো ওয়াই ১ এস নামের স্মার্টফোনটিতে রয়েছে ৬.২২ ইঞ্চির হালো ফুলভিউ ডিসপ্লে, যার রেজ্যুলেশন ১৫২০ ও ৭২০ (এইচডি+)। এর স্ক্রিন টু বডি অনুপাত ৮৮.৬ শতাংশ। ফলে ভিডিও দেখা এবং গেম খেলার ক্ষেত্রে ভালো অভিজ্ঞতা পাবেন গ্রাহকরা। স্লিম বডির এই ফোনটির ওজন মাত্র ১৬১ গ্রাম এবং থিকনেস ৮.২৮ মিলিমিটার। ফলে থ্রিডি কার্ভড বডির এই ফোনটি সহজেই মুষ্টিবদ্ধ করা যাবে।

স্মার্ট পাওয়ার ম্যানেজমেন্ট ফিচারসহ ফোনটিতে ব্যবহার করা হয়েছে ৪০৩০ এমএএইচের ব্যাটারি। এতে চার্জিং নিয়েও গ্রাহকদের বাড়তি দুশ্চিন্তা থাকবে না।

ভিভো ১ এস ফোনটিতে ব্যবহার করা হয়েছে ২ জিবি’র র‌্যাম। ফোনটিতে ইন্টারনাল স্টোরেজের জন্য ব্যবহার করা হয়েছে ৩২ জিবি’র রম, পাশাপাশি গ্রাহকরা ফোনটিতে ২৫৬ জিবি পর্যন্ত এক্সটারনাল মেমোরি ব্যবহার করতে পারবেন।

৫ মেগাপিক্সেলের (১.৮ অ্যাপরচার) ফ্রন্ট ক্যামেরা এবং ১৩ মেগাপিক্সেলের (২.২ অ্যাপারচার) ব্যাক ক্যামেরা যুক্ত করা হয়েছে ভিভো ১ এস ফোনটিতে। অলিভ ব্ল্যাক ও অরোরা ব্লু এই দুই কালারে মিলবে ফোনটি। এছাড়া ফোনটিতে ব্যবহৃত হয়েছে অ্যান্ড্রয়েড ১০ ভিত্তিক ফানটাচ ওএস ১০.৫ অপারেটিং সিস্টেম।

Print Friendly, PDF & Email

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here