আইটি ডেস্ক:: বর্তমান যুগ তথ্য প্রযুক্তির যুগ। সময়ের সাথে তাল মিলিয়ে তরুণ প্রজন্মের কাছে তথ্য প্রযুক্তির ব্যবহার অনেক বেড়েছে। বিশেষ করে তরুণ তরুণীদের মধ্যে ভিডিও শেয়ারিং আ্যাপস এখন অনেক জনপ্রিয়।

এসব ভিডিও শেয়ারিং আ্যাপসের মাধ্যমে অনেকেই তুলে ধরছেন নিজেকে আবার তুলে ধরছেন তাদের প্রতিভাকেও। সৃজনশীল নতুন প্রজন্মের প্রতিভা অন্বেষণ ও ইউজারদের রিওয়ার্ডের কথা মাথায় রেখে নানান আ্যাপসের ভিড়ে জমজমাট ফিচার আর নতুন সব আপডেট নিয়ে সম্প্রতি রি-লঞ্চ হয়েছে ফ্যানফেয়ার ।

সিঙ্গাপুর ভিত্তিক প্রতিষ্ঠান ফ্যানফেয়ারের এই আ্যাপসে (https://cutt.ly/VNTp5UV) বাংলাদেশে ইতিমধ্যে প্রায় দুই লাখ নিয়মিত ব্যবহারকারী রয়েছেন। এছাড়া দেশে ফ্যানফেয়ারই প্রথম ভিডিও শেয়ারিং মাধ্যম যেখানে ব্যবহারকারীরা ভিডিও শেয়ারের পাশাপাশি জিততে পারবেন এফ পয়েন্ট আর সেই পয়েন্ট দিয়ে ইউজাররা ফ্যানফেয়ারের নিজস্ব শপ থেকে পছন্দের যেকোন প্রোডাক্ট যেকোন সময় ডিসকাউন্টে কিনতে পারবেন।

ফ্যানফেয়ার শপে বিভিন্ন ব্র্যান্ডের বড় বড় সব অফারের সুযোগ পাবেন শুধুমাত্র ফ্যানফেয়ার ব্যবহারকারীরা।
ফ্যানফেয়ার এফ পয়েন্ট ও ডিসকাউন্ট কুপন প্রোডাক্ট সহ আকর্ষনীয় সব উপহার। ইতিমধ্যেই তরুণ তরুণীদের কাছে বেশ জনপ্রিয় হয়ে উঠেছে এই আ্যাপসটি।

শুধু ব্যবহারকারীদেরই না সোস্যাল প্ল্যাটফর্মের বিভিন্ন ক্রিয়েটিভ ইনফ্লুয়েন্সার সহ এই আ্যাপসে কাজ করার সুযোগ থাকছে দেশী বিদেশী নামী দামী সব প্রতিষ্ঠানেরও। এই আ্যাপসের মাধ্যমে যেকোন ব্র্যান্ডের প্রমোশন ও মার্কেটিং এর জন্য থাকছে নতুন নতুন আধুনিক সব ফিচার। কনটেস্টের আয়োজন, কুইজ, ভোট, পোল সহ বিভিন্ন গেমের আয়োজন করেও প্রতিষ্ঠানগুলো তাদের প্রসারের জন্য যুক্ত হতে পারে ফ্যানফেয়ারে।

Print Friendly, PDF & Email

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here