মারুফ সরকার, লাইফ স্টাইল প্রতিনিধি ::

এ সময়ের সবার প্রিয় অভিনেত্রী তানিন সুবহা। সমানতালে কাজ করছেন বড় পর্দা ও ছোটপর্দায়। বিজ্ঞাপন দিয়ে তার ক্যারিয়ার শুরু করলেও এখন ব্যস্ত হয়ে পড়েছেন অভিনয়ে। আগামীকাল (১৪ ফেব্রুয়ারি) ভালোবাসা দিবসে  আসছে তার মিউজিক্যাল ফিল্ম। নিজের ব্যস্ততা ও অন্যান্য বিষয়ে কথা বলেছেন তিনি। সাক্ষাতকারের কিছু অংশ পাঠকদের জন্য তুলে ধরা হলো ।

আগামীকাল নতুন মিউজিক্যাল ফিল্ম ‘তোর কারণে হইলাম প্রবাসী’ আসছে। এ প্রসঙ্গে জানতে চাচ্ছি।

তানিন সুবহা: প্রায় দুই বছর পর মিউজিক্যাল ফিল্মে কাজ করলাম। গাজীপুরের পূবাইলে এটির শুটিং হয়েছে। গানটির কথা ও সুর করেছেন আবদুল্লাহ আল মামুন। গেয়েছেনও তিনি। সঙ্গীত আয়োজন করেছেন সুজন আনসারী। আমার বিপরীতে মডেল হিসেবে আছেন গায়ক স্বয়ং। মিউজিক্যাল ফিল্মটি বানিয়েছেন মেহেদী হাসান। সি সিরিজের অগ্নিবীণা ইউটিউব চ্যানেলে মিউজিক্যাল ফিল্মটি প্রকাশ পাবে। এখানে আমি একজন প্রবাসীর বৌয়ের চরিত্রে অভিনয় করেছি। যদিও নেতিবাচক চরিত্র মনে হতে পারে দর্শকের, কিন্তু গল্পটি ভালো। আশা করি দর্শকের ভালো লাগবে।

নাটকের কাজ কেমন চলছে?

তানিন সুবহা: এখন নিয়মিত নাটক করছি। বৈশাখী টেলিভিশনে সাদেক সিদ্দিকী পরিচালিত ‘সিনেমার মানুষ’ ধারাবাহিকের কাজ চলছে। সিদ্দিক ভাইয়ের সঙ্গে ৫টি খন্ড নাটকের কাজ শেষ করেছি। সামনে সাদেক সিদ্দিকীর ‘পরীবানু’ নাটকের শুটিং আছে। আরো কাজের প্রস্তাব আসছে।

সিনেমার ব্যস্ততা নিয়ে কিছু বলুন

তানিন সুবহা: তিনটি সিনেমার কাজ শেষ। জাভেদ মিন্টু পরিচালিত ‘বীর মাতা’ মুক্তি পেতে পারে আসছে ঈদে। গল্পনির্ভর কাজ। একই পরিচালকের ‘দুই রাজকন্যা’ – ও মুক্তির অপেক্ষায় আছে। এ ছাড়া গাজী জাহাঙ্গীর পরিচালিত ‘প্রেমের বাঁধন’ রয়েছে এ তালিকায়।
বিজ্ঞাপনে কাজ করছেন না?

তানিন সুবহা: এখন ব্যবসা নিয়েই বেশি ব্যস্ত থাকছি। দুটো পার্লার আছে আফতাবনগর ও বাসাবোতে। ওদিকে সময় দিতে হয়। তাই চাইলেও সব কাজ করা যাচ্ছে না।

১৪ ফেব্রুয়ারি নিয়ে কী পরিকল্পনা করছেন?

তানিন সুবহা: সত্যি বলতে আলাদা কোনো পরিকল্পনা নেই। কারণ, আমার কোনো বয়ফ্রেন্ড নেই। এ সময়ে পার্লারে সময় দিতে হয়। তাই দিব। পার্লারে কাজ করছেন কিছু মানুষ। তাদের সময় দিব। পরিবারের সঙ্গে সময় কাটাবো। তাই বলা যায়, পরিবার ও পার্লারে কর্মরত মানুষজন নিয়েই আমার ভালোবাসা দিবস কাটবে।

Print Friendly, PDF & Email

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here