ইমা এলিস/ বাংলা প্রেস, নিউ ইয়র্ক ::

৩৮তম ফোবানা সম্মেলনের আয়োজক সংগঠনের সাক্ষাত ও অভিবাদন (মিট অ্যান্ড গ্রিট) আগামী শনিবার (১০ ফেব্রুয়ারি) যুক্তরাষ্ট্রের ভার্জিনিয়ায় এবং শনিবার (২৪ ফেব্রুয়ারি) ঢাকায় অনুষ্ঠিত হবে। এবারের সম্মেলনের ফোবানা সম্মেলনের স্বাগতিক সংগঠন বাংলাদেশ অ্যাসোসিয়েশন অব গ্রেটার ওয়াশিংটন ডিসি সাক্ষাতে অভিবাদন সভার আয়োজন করেছে। ফোবানার চেয়ারপারসন মোহাম্মদ আলমগীর ও এক্সিকিউটিভ সেক্রেটারী আবীর আলমগীর প্রেরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানিয়েছেন।

বিজ্ঞতিতে জানানো হয় চলতি বছর গ্রেটার ওয়াশিংটন ডিসিতে লেবার ডে উইকেন্ডে ৩০-৩১ আগস্ট এবং ১ সেপ্টেম্বর ভার্জিনিয়া আর্লিংটনের ক্রিস্টাল গেটওয়ে ম্যারিয়টে অনুষ্ঠিত হবে ৩৮তম ফোবানা সম্মেলন। এবারের সম্মেলনের আয়োজক সংগঠন বাংলাদেশ অ্যাসোসিয়েশন অব গ্রেটার ওয়াশিংটন ডিসি। আয়োজক সংগঠন এবং ফোবানা এক্সিকিউটিভ কমিটি একটি সফল সম্মেলন করবার জন্য ইতিমধ্যেই প্রাথমিক কাজ শুরু করেছেন।

সম্মেলনের প্রস্তুতি ও আয়োজনের সকল পরিকল্পনার বিস্তারিত আনুষ্ঠানিক ভাবে জানাতে আগামী ১০ ফেব্রুয়ারি শনিবার যুক্তরাষ্ট্রের ভার্জিনিয়ায় এবং ২৪ ফেব্রুয়ারি শনিবার ঢাকায় সাক্ষাতে অভিবাদন (মিট অ্যান্ড গ্রিট) অনুষ্ঠান অনুষ্ঠিত হবে।

ভার্জিনিয়ার মিট এন্ড গ্রিট অনুষ্ঠানটি হবে হলিডে ইন এক্সপ্রেস এর বলরুমে এবং ঢাকার সাক্ষাত ও অভিবাদন মিট এন্ড গ্রিট অনুষ্ঠানটি হবে হোটেল ইন্টারকন্টিনেন্টাল এর বলরুমে।

ভার্জিনিয়ায় সাক্ষাত ও অভিবাদন (মিট অ্যান্ড গ্রিট) অনুষ্ঠানে অংশগ্রহন করতে যুক্তরাষ্ট্রের বিভিন্ন স্টেট থেকে ফোবানার নেতৃত্ববৃন্দরা ভার্জিনিয়ায় যাচ্ছেন এবং একই সাথে ঢাকার অনুষ্ঠানটি সফল করতে ঢাকায় যাচ্ছেন হোস্ট কমিটি এবং এক্সিকিউটিভ কমিটিসহ বেশ কয়েকজন সিনিয়র ফোবানার নেতৃত্ববৃন্দ।ঢাকার মিট এন্ড গ্রিট অনুষ্ঠানে উপস্থিত থাকবেন বাংলাদেশ সরকারের বেশ কয়েকজন মন্ত্রী, বিশিষ্ট ব্যাক্তিবর্গ, সুধীজন, শিল্পী এবং বিভিন্ন মিডিয়ার কর্তা ব্যক্তিরাসহ বিভিন্ন স্পনসর প্রতিষ্ঠানের প্রধান নির্বাহী ব্যক্তিবর্গ।

Print Friendly, PDF & Email

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here