মাহমুদুর রহমান(তুরান), ভাঙ্গা(ফরিদপুর)প্রতিনিধি ::

ভাঙ্গা উপজেলা পরিষদের আইন শৃংখলা সভা অনুষ্ঠিত হয়েছে।মঙ্গলবার সকালে উপজেলা পরিষদ সম্মেলন কক্ষে এ সভা অনুষ্ঠিত হয়। উপজেলা নির্বাহী কর্মকর্তা বি.এম.কুদরত-এ-খুদার সভাপতিত্বে সভা অনুষ্ঠিত হয়। এ সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদ চেয়ারম্যান এস.এম.হাবিবুর রহমান।

প্রধান অতিথি উপজেলা পরিষদের চেয়ারম্যান এস.এম.হাবিবুর রহমান বলেন,ভাঙ্গায় এখন সবচেয়ে বড় সমস্যা মাদক,এই মাদকের বিরুদ্ধে আমাদের সোচ্চার থাকতে হবে। আইনশৃংখলা বাহিনিকে আরো কঠোর ভুমিকা পালন করতে হবে। সবাই মিলেমিশে কাজ করতে হবে।

ভাঙ্গা থানার নতুন যোগদানকৃত অফিসার ইনচার্জ এম.এ.জলিল বলেন,আমি কয়েকদিন আগে আপনাদের থানায় যোগদান করেছি,আপনারা আমাকে তথ্য দিয়ে সাহায্য করবেন,তাতে করে ভাঙ্গার আইন শৃংখলা আমাদের নিয়ন্ত্রনে থাকবে।আমরা সবাই টিম হয়ে কাজ করব।আগামি ০৭ ই জানুয়ারি সংসদ নির্বাচনকে সুষ্ঠ করতে আমি সহ আমার থানার টিম বন্ধ পরিকর।

উপজেলা নির্বাহী কর্মকর্তা বি.এম.কুদরত-এ-খুদা বলেন, সরকার আমাকে ভাঙ্গা পাঠিয়েছেন জনগনের সেবা করার জন্য,আইন শৃংখলা পরিস্থিতি ঠিক রাখার জন্য। আমি রাতদিন কাজ করব আর আপনারা কাজে ফাকি দিবেন,এটা আমি হতে দিবনা। সবাইকে সরকারের নির্দেশ মেনে কাজ করতে হবে। আমি চেস্টা করব আপনাদের নিয়ে সামনে এগিয়ে যেতে। আমাকে আপনারা সাহায্য করবেন যাতে করে ভালভাবে কাজ করতে
পারি।আমার দরজা সব সময় খোলা থাকবে ভাঙ্গার জনগনের জন্য,রাত ০৪ টার সময় কল দিলেও আমি কল রিসিভ করব,যতোরাত হোক যদি কোন এলাকাতে আমার যাওয়া লাগে তাও আমি যাব।সামনে নির্বাচন, নির্বাচন সুষ্ঠ করতে আমি আমার জীবন দিয়ে চেষ্ঠা করব, যে যেই দলের হননা কেন আইন ভঙ্গ করলে আমার কাছে কোন ছাড় পাবেননা।

আরোও উপস্থিত ছিলেন সহকারি কমিশনার (ভুমি) মেশকাতুল জান্নাত রাবেয়া,ভাঙ্গা উপজেলা প্রাথমিক শিক্ষা অফিসার মহসিন রেজা, চুমুরদি ইউপি চেয়ারম্যান সোহাগ, তুজারপুর ইউপি চেয়ারম্যান ওলিউর রহমান সহ সকল সরকারি কর্মকর্তাবৃন্দ। সভায় উপজেলার সার্বিক উন্নয়ন,আইন শৃংখলা পরিস্থিতি সহ বিভিন্ন প্রকল্পের কাজের অগ্রগতিসহ বিভিন্ন বিষয় নিয়ে আলোচনা করা হয়।

Print Friendly, PDF & Email

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here