মাহমুদুর রহমান(তুরান), ভাঙ্গা(ফরিদপুর)প্রতিনিধি ::

৪০ হাজার মার্কিন ডলার চুরি করে পালিয়েও শেষ রক্ষা হলো না চোরের। অবশেষে ভাঙ্গা থানা পুলিশ ঐ চোরকে আটক করতে সক্ষম হয়।পরে চোরের বসতবাড়ির টয়লেটের সেফটি ট্যাংকি থেকে বৃহস্পতিবার রাতে ডলার গুলো উদ্ধার করা হয়।উক্তচোর মেহেদী হাসান তামিম (২৭) ভাঙ্গা উপজেলার পৌরসভার রায়পাড়া সদরদী গ্রামের মৃত আলতাফ কাজীর ছেলে।

এ ঘটনায় একটি চুরি মামলা দায়ের হয়েছে।

এ বিষয় ভাঙ্গা থানার এস,আই মনির হোসেন জানান, আসামি মেহেদী হাসান তামিম ঢাকায় ইলেকট্রিক মিস্ত্রির কাজ করত। গত ২২ মে বসুন্ধরা গ্রুপের ইঞ্জিনিয়ার এস,এম তৌহিদুজ্জামানের বাসায় বিদ্যুতের কাজ করতে যায় তামিম । ইঞ্জিনিয়ার তৌহিদুজ্জামানের ছোট ভাইর অস্ট্রেলিয়া পাঠানোর জন্য বাসায় রাখা ছিল ৪০ হাজারৎ (ইউএস) ডলার। যাহা বাংলা টাকায় প্রায় ৪৭ লক্ষ টাকা। তামিম কাজ করার ফাঁকে কৌশলে ৪০ হাজার ডলার নিয়ে গ্রামের বাড়ী ভাঙ্গায় পালিয়ে আসে। পরে তৌহিদুজ্জামান এর লিখিত অভিযোগের ভিত্তিতে শুক্রবার সকালে তামিমের বাড়ি রায়পাড়া অভিযান চালিয়ে মেহেদী হাসান তামিমকে আটক করা হয়।

তার দেয়া তথ্য মতে বাড়ির টয়লেটের সেফটি টাংকের মধ্যে লুকিয়ে রাখা ৩৬ হাজার ২০০ ডলার উদ্ধার করা হয়। আসামির বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেয়া হচ্ছে।

Print Friendly, PDF & Email

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here