ডেস্ক রিপোর্ট : :  তারকাদের নিয়ে ভক্তদের কতই না উন্মাদনা। বিভিন্ন পাগলামীর খবরও শোনা যায় মাঝেমধ্যে। কলকাতার জনপ্রিয় নায়িকা মিমি চক্রবর্তী সম্প্রতি এমনই এক ঘটনার শিকার হলেন। এক ভক্ত তাকে বিয়ের প্রস্তাবই দিয়ে ফেললেন।

২৫ মার্চ (বৃহস্পতিবার) পাঁচ মিনিটের জন্য ইনস্টাগ্রাম লাইভে আসেন মিমি চক্রবর্তী। লাইভ আড্ডায় নায়িকা লিখেছিলেন, ‘পাঁচ মিনিট অনলাইনে থাকব কথা বলতে পারি কি?’ প্রিয় তারকার সঙ্গে যুক্ত হওয়ার সুযোগ অনেকেই ছাড়েননি।

লাইভ চলার সময় এক ভক্তের প্রোফাইল থেকে লেখা হয়, ‘যত বড় তারকাই হও না কেন, আমিই তোমায় বিয়ে করব।’ এমন কথা মিমির জন্য নতুন কিছু নয়। অনেক অনুরাগীর কাছ থেকে এমন কথা শুনেছেন তিনি। তবে এবারের মন্তব্য নজর কেড়েছে অভিনেত্রীর।

ভক্তের প্রস্তাবের উত্তরও দিয়েছেন মিমি। মজার ছলে তিনি সালমান খান অভিনীত ‘মুঝসে শাদি কারোগি’ সিনেমার গানের কথা ব্যবহার করে লিখেছেন, ‘কাভি তো কিসি কি দুলহানিয়া বানোগি।’ আরও এক ভক্তদের জানতে চান কবে বিয়ে করছেন মিমি। তার জবাবে দুই হাত দিয়ে কান চাপা দেওয়া একটি ছবিও শেয়ার করেছেন এই তারকা।

উল্লেখ্য, মিমি চক্রবর্তী আপাতত সিনেমার চেয়ে ভোট প্রচার নিয়ে ব্যস্ত। বিভিন্ন জেলায় ঘুরে তৃণমূল প্রার্থীদের হয়ে প্রচার করছেন এই তারকা সংসদ সদস্য। এছাড়া জানা যায়, শিগগিরই মিউজিক অ্যালবাম প্রকাশ করতে পারেন তিনি। যেখানে নিজেই নিজের জন্য গান লিখছেন।

Print Friendly, PDF & Email

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here