ব্রেকিং নিউজ

‘ব্যাচেলর পয়েন্ট’ সিজন-৩ শুটিং নিয়ে ব্যস্ত জিয়াউল হক পলাশ

জিয়াউল হক পলাশ।ছবি : সংগৃহীত

মাজহারুল ইসলাম তামিম : জিয়াউল হক পলাশ। এই সময়ের টিভি নাটকের সুপরিচিত মুখ। তাকে নিয়ে ভক্তকূলে আগ্রহের শেষ নেই। সাধারণ ছুটির পর থেকেই নিয়মিত কাজ করছেন ‘কাবিলা’ খ্যাত এই অভিনেতা। তিনি জানালেন, এখন মূলত তিনি ‘ব্যাচেলর পয়েন্ট’ সিজন-৩ এর শুটিং নিয়ে ব্যস্ত আছেন। এর আগে কিছু ফিকশনেও কাজ করেছেন। অভিনয়ের পাশাপাশি ‘ব্যাচেলর পয়েন্ট’ নাটকে এসোসিয়েট ডিরেক্টর হিসেবে কাজ করছেন পলাশ। শুরুতেই প্রশ্ন ছুঁড়ে দেয়া হয় অভিনয় না নির্মাণ কোনটা বেশি উপভোগ করেন? উত্তরে তিনি বলেন, অভিনয় তো দর্শক পছন্দ করছেন।

আর পরিচালক হওয়ার স্বপ্ন নিয়েই তো মিডিয়ায় যাত্রা শুরু করি। আগে থেকেই পরিচালনার প্রতি আলাদা একটা দুর্বলতা আছে। দুইটাই সমান্তরালভাবে চলছে। সত্যি কথা বলতে অভিনয়,পরিচালনা দুইটাই উপভোগ করছি। ছোটবেলায় ক্রিকেটার হতে চেয়েছিলেন পলাশ। তবে এসএসসি পাশ করার পর পরিচালক হওয়ার পোকাটা মাথায় ঢোকে। জানালেন এখন পর্যন্ত সেই পোকাটা বিদ্যমান। সামনে নির্মাণের দিকে মনোযোগ দিবেন পলাশ। তিনি বলেন, খুব শীঘ্রই একটি ফিকশন নির্মাণ করছি। ইতিমধ্যে প্রি-প্রোডাকশনের কাজ সম্পন্ন হয়েছে। আগামী মাসেই শুটিংয়ে নামছি। এখন থেকে প্রতি মাসে অন্তত একটা করে ফিকশন বানানোর পরিকল্পনা আছে।

বাংলা নাটকের জনপ্রিয়তা কমেছে আগের তুলনায়। এমন অভিযোগ আছে। এ ব্যাপারে কী বলবেন? উত্তরে পলাশ বলেন, প্রত্যেক যুগে যুগে দর্শকের টেস্ট চেঞ্জ হয়। রাস্তা ঘাটে যখন বের হই তখন প্রত্যেকেই বলেন তারা এখন বাংলা নাটক দেখছে। এটা কিন্তু ভীষণ ইতিবাচক ব্যাপার। মাঝে মাঝে অনেকে নাটক নিয়ে হতাশা প্রকাশ করেন। তবে আমার কাছে মনে হয় হতাশ হওয়ার কিছু নেই, বাংলা নাটকে একটা নতুন জোয়ার শুরু হয়েছে। এবং এই জোয়ারটা চলবে। কারণ দর্শক নতুনত্ব পছন্দ করে। নাটকে এখন অনেক ধরণের নতুনত্ব আনা হয়েছে। অভিনেতা, পরিচালক আমরা যারা আছি সবাই যে যার জায়গা থেকে ভালো কিছু করার চেষ্টা করছি ।

Print Friendly, PDF & Email
0Shares

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

তারান্নুমের তোমার হতে চাই

ডেস্ক নিউজ :: প্রযোজনা প্রতিষ্ঠান লায়নিক মাল্টিমিডিয়ার ব্যানারে প্রকাশিত হয়েছে কন্ঠশিল্পী তারান্নুম ...