১৩ এপ্রিল শেষ হয়েছে সময়ের অন্যতম জনপ্রিয় ধারাবাহিক নাটক ‘ব্যাচেলর পয়েন্ট সিজন-৩’। নাটকটির শেষ পর্ব প্রচারের পর থেকেই এ নিয়ে সরগরম সামাজিক মাধ্যমগুলো। সিরিজটি নিয়ে দর্শকরা নিজেদের আবেগ-অনুভূতি প্রকাশ করছেন। সিরিজের বিভিন্ন চরিত্র পাশা, হাবু, শুভ, কাবিলা, রিয়া, নাবিলা, সিরিন, শিমুল, বোরহান, জাকির, অন্তরাকে নিয়ে আলোচনায় মেতে  উঠছেন। দর্শক এখনও সিরিজটির সমাপ্তি মেনে নিতে পারছেন না। আর তাই তো নতুন সিরিজ দেখার প্রত্যাশায় সামাজিক মাধ্যমগুলোতে নানান লেখালেখি করছেন।

এ নিয়ে মুখ খুলেছেন জনপ্রিয় এই সিরিজটির নির্মাতা কাজল আরেফিন অমি। এক ইন্টারভিউতে নাটকটি নিয়ে নিজের অবস্থান ব্যাখ্যা করেছেন তিনি।

তুমুল জনপ্রিয়তার মাঝেও হুট করে নাটকটি শেষ করে দেওয়া প্রসঙ্গে অমি বলেন, আমি কিন্তু নাটকটির সিজন ৩ সমাপ্তির কথা বলেছি। পরবর্তীতে কী হবে না হবে তা নিয়ে এখনও কিছু বলিনি বা ঘোষণা দিইনি। বিষয়টি এখনও ভাবনার মধ্যে আছি।

এই নির্মাতা বলেন, নাটকটির নতুন সিজন আসতে পারে। আবার অন্য কোনো কিছুও হতে পারে। আমি ফেসবুকে একটি পোস্টে লিখেছিলাম-এই চরিত্রগুলো কে কোথায় আছে, আমি অবশ্যই দর্শকদের দেখাব। মাধ্যমটা পরিবর্তন হতে পারে, গল্প বলার ঢং পরিবর্তন হতে পারে। কিন্তু এই চরিত্রগুলো এখানে হারিয়ে যাবে না।

অমি আরও যোগ করেন, ব্যাচেলর পয়েন্ট নিয়ে কখনো বিজনেস করতে চাইনি। সব সময় এটাকে এক্সক্লুসিভলি প্রেজেন্ট করতে চেয়েছি। ব্যাচেলর পয়েন্ট নিয়ে প্রডাক্ট প্লেসমেন্ট থেকে শুরু করে টিভিসিসহ বিভিন্ন ধরনের অনেক লোভনীয় অফার পেয়েছি। যদি বিজনেস করতাম, তাহলে আমি বা আমার টিম অনেক টাকা আর্ন করতে পারতাম।

Print Friendly, PDF & Email

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here