ব্যাংক কর্মকর্তাকে পিটিয়ে জখম ও মোটর সাইকেল ভাংচুর

লালমনিরহাট : লালমনিরহাটের পাটগ্রাম উপজেলার আলাউদ্দিন নগর এলাকায় শুক্রবার সকাল ১০টার দিকে আ. রহমান নামে এক ব্যাংক কর্মকর্তাকে পিটিয়ে জখম করেছে জামায়াত শিবির কর্মীরা।

প্রত্যক্ষদর্শীরা জানান, হাতিবান্ধা কৃষি ব্যাংকের ব্যবস্থাপক আব্দুর রহমান মোটরসাইকেলে করে পাটগ্রাম যাচ্ছিলেন। পথিমধ্যে আলাউদ্দিন নগর এলাকায় জামায়াত শিবিরের কর্মীরা মোটরসাইকেলের গতিরোধ করে তাকে পিটিয়ে গুরুতর জখম করে এবং মোটরসাইকেলটি ভাঙচুর করে। স্থানীয়রা তাকে উদ্ধার করে পাটগ্রাম উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন।

পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানান, গভীররাতে জামায়াত শিবির কর্মীরা দলবদ্ধ হয়ে বুড়িমারী ইউনিয়ন আ’লীগের সভাপতি সাবেক ইউনিয়ন পরিষদ (ইউপি) চেয়ারম্যান মুছা আলী, সাধারণ সম্পাদক রুমেল ও যুগ্ম সম্পাদক সফিকুল ইসলামের বুড়িমারী এলাকার বাড়ি ও বাজারের ব্যবসা-প্রতিষ্ঠানসহ প্রায় অর্ধশতাধিক দোকানে ব্যাপক ভাঙচুর ও লুটপাট চালায়।

একপর্যায়ে তারা এসব বাড়ি-ঘর ও দোকানপাটে অগ্নিসংযোগ করে। এসময় পুরো এলাকায় আতঙ্ক ছড়িয়ে পড়ে।

খবর পেয়ে পুলিশ, বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি) ও ফায়ার সার্ভিসের কর্মীরা ঘটনাস্থলে এসে আগুন নেভায় ও পরিস্থিতি নিয়ন্ত্রণ করে।বর্তমানে পরিস্থিতি পুলিশের নিয়ন্ত্রণে রয়েছে।

পাটগ্রাম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি)সোহরাব হোসেন জানান, এ ঘটনার পর ফের নাশকতার আশঙ্কায় ওই এলাকায় অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে।

 এস,এম সহিদুল ইসলাম/

Print Friendly, PDF & Email

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

প্রাথমিক বিদ্যালয়ে ‘সহকারি শিক্ষক নিয়োগ’ এর লিখিত পরীক্ষার ফল প্রকাশ

স্টাফ রিপোর্টার :: সরকারি প্রাথমিক বিদ্যালয়ে ‘সহকারি শিক্ষক নিয়োগ-২০১৮’ এর লিখিত পরীক্ষার ...