আসুসের কমার্শিয়াল সিরিজ উন্মোচন

ডেস্ক রিপোর্টঃঃ  তাইওয়ানিজ টেকনোলজি ব্র্যান্ড আসুস দেশের বাজারে ব্যবসায়িক কাজের জন্য বিশেষভাবে তৈরি ‘কমার্শিয়াল’ সিরিজ উন্মোচন করল। আসুসের কমার্শিয়াল সল্যুশনের মধ্যে থাকছে ল্যাপটপ, ডেস্কটপ, অল ইন ওয়ান, মনিটর ইত্যাদি।

আসুসের এ সিরিজের এক্সপার্টবুক (ল্যাপটপ) ও এক্সপার্ট সেন্টার (ডেস্কটপ) তৈরি করা হয়েছে দীর্ঘস্থায়ী ব্যবসায়িক ব্যবহার, নিরাপত্তা, কার্যক্ষমতা আর বিশেষায়িত ব্যবহারের কথা মাথায় রেখে।

এক্সপার্টবুক সিরিজের ল্যাপটপগুলো অত্যন্ত শক্তিশালী ডিজাইনে তৈরি যা সার্টিফাই করছে মিলিটারি স্ট্যান্ডার্ড (মিল ৮১০)। থাকছে পছন্দ অনুযায়ী কনফিগারেশন কাস্টমাইজ করার সুযোগ। আসুসের এক্সপার্টবুক ল্যাপটপ সিরিজে থাকছে ম্যানুয়াল প্রাইভেসি সাটার-ক্যামেরা, যা নিজের ইচ্ছেমতো বন্ধ রাখা যাবে।

এ সিরিজে আরও থাকছে ওএলইডি ডিসপ্লে, বায়োমেট্রিক লগইন, টাচ স্ক্রিনসহ বিভিন্ন সুবিধা। এক্সপার্টবুক ফ্লিপ সিরিজে থাকছে বিজনেস স্ট্যান্ডার্ড টাচ স্ক্রিন সুবিধাসহ স্টাইলাস।

এ ছাড়াও অল ইন ওয়ান পিসিতে (এআইও) থাকছে ডুয়েল ডিসপ্লে সুবিধাসহ অত্যাধুনিক ডিজাইন।  আসুসের সব বিজনেস সিরিজের ল্যাপটপ ও ডেস্কটপে থাকছে তিন বছরের বিক্রয়োত্তর সেবা।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন আসুস বাংলাদেশের কান্ট্রি ম্যানেজার আল ফুয়াদ, কান্ট্রি প্রোডাক্ট ম্যানেজার আশিকুজ্জামান ও প্রোডাক্ট ম্যানেজার আসাদুর রহমান সাকি।  আরও উপস্থিত ছিলেন গ্লোবাল ব্র্যান্ড প্রাইভেট লিমিটেডের চেয়ারম্যান আব্দুল ফাত্তাহ, ম্যানেজিং ডিরেক্টর রফিকুল আনোয়ার ও ডিরেক্টর জসিম উদ্দিন খন্দকার। গ্লোবাল ব্র্যান্ড প্রাইভেট লিমিটেড বাংলাদেশে আসুসের একমাত্র পরিবেশক।

Print Friendly, PDF & Email

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here