মোঃ ওসমান গনি, বেনাপোল প্রতিনিধি ::
যশোরের বেনাপোলের পুটখালী সীমান্ত দিয়ে  ভারত থেকে চোরাই পথে গরু আনার সময় বিএসএফ’র ছোড়া গুলিতে আমজেদ আলী (৩৫) নামে ব্যাক্তি আহত হয়েছে। রোববার (১৩ মে) রাত সাড়ে ৮টার দিকে এ ঘটনা ঘটে। আহত আমজেদ আলী বেনাপোল পোর্ট থানার কৃষ্ণপুর গ্রামের মৃত সুকচাদ আলীর ছেলে।
আহতের ভাই আমের আলী জানান, রোববার রাতে পুটখালী সীমান্তের চরের মাঠ এলাকা দিয়ে ভারত থেকে চোরাই পথে গরু নিয়ে আসার সময় ভারতীয় সীমন্ত রক্ষী বাহিনী (বিএসএফ) সদস্যরা তাদের লক্ষ করে গুলি ছোড়ে। এতে আমার ভাই আমজেদ আলীর বাম পায়ে গুলিবিদ্ধ হয়। এ অবস্থায় তিনি পালিয়ে বাড়িতে গেলে বাড়ির লোকজন তাকে রাত ৩টার দিকে যশোর জেনারেল হাসপাতালে ভর্তি করে। আহত আমজেদ আলী বর্তমানে যশোর জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন। তবে এ বিষয়ে হাসপাতালে ভর্তি আমজেদ আলীর কাছে জানতে চাইলে তিনি কোন কথা বলতে রাজি হননি।
খুলনা-২১ ব্যাটালিয়নের অধিনায়ক লে. কর্ণেল খুরশীদ আলম বলেন, বিএসএফ এর গুলিতে এক ব্যাক্তি আহত বলে শুনেছি। আমি খোঁজ খবর নিয়েছি, আমার ৯ কিলোমিটার এরিয়ার মধ্যে কোন স্থানে এ ঘটনা ঘটেছে সেই জায়গাটি আমরা খুঁজে বের করতে পারছি না।
তিনি আরও বলেন, গতকাল রাতে বিজিবির যে সকল সদস্যরা টহলরত ছিলো, তারাও জানিয়েছে যে তারা কোন গোলাগুলির শব্দ শুনতে পাননি। আহতের বাড়ির এলাকায় আমি লোক পাঠিয়েছিলাম, তারা কেউ বাড়িতে নেই,  এলাকার লেকজন বললো আহত হয়েছে। কিন্তু কিভাবে আহত হয়েছে বা ঘটনাটি কোথায় ঘটেছে তারাও বলতে পারছেন না। আহত ব্যাক্তিকে জিজ্ঞাসাবাদ করলে আমরা বিস্তারিত জানতে পারবো।
Print Friendly, PDF & Email

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here