বেগম জিয়াকে মুক্ত করতে প্রস্তুত থাকুন: নাজিম উদ্দিন আলম

শিপুফরাজী, চরফ্যাশন প্রতিনিধি :: বেগম জিয়াকে মুক্ত করতে বিএনপির নেতা কর্মীদের প্রস্তুত থাকার আহবান জানিয়েছেন ভোলা-৪ আসনের সাবেক সাংসদ ও ডাকসু এজিএস বিএনপির কেন্দ্রীয় নেতা আলহাজ্ব নাজিম উদ্দিন আলম।

তিনি সোমবার চরফ্যাশন উপজেলার দলীয় নেতাকর্মীদের নিয়ে ভোলার আদালতে মামলায় হাজিরা দিতে এসে এক কর্মী সভায় মিলিত হন।

জেলা বিএনপির সভাপতি আলহাজ্ব গোলাম নবী আলমগীরের বাসভবনে অনুষ্ঠিত সভায় তিনি আরও বলেন মানুষের ভোটের অধিকার খর্ব করে একটি অগণতান্ত্রিক সরকার দেশের সবচেয়ে জনপ্রিয় নেত্রী বেগম জিয়াকে কারাবন্দী করে রেখেছে। বেগম জিয়াকে মুক্ত করতে হলে সভা সমাবেশ করে নয়, রাজপথের কঠিন আন্দোলনের মাধ্যমেই মুক্ত করতে হবে। তিনি দলের সর্বস্তরের নেতাকর্মীদের প্রস্তুত থাকার আহবান জানান।

চরফ্যাশন পৌর যুবদল সভাপতি সাবেক কাউন্সিলর জাহিদুল ইসলাম রাসেলের সঞ্চালনায় এসময় বক্তব্য রাখেন, জেলা বিএনপির সাধারন সম্পাদক হারুন অর রশিদ ট্রুমেন, চরফ্যাসন উপজেলা বিএনপি’র সাধারন সম্পাদক মোতাহার হোসেন আলমগীর মালতিয়া সিনিয়র সহ সভাপতি, সাবেক মেয়র আমিরুল ইসলাম মিন্টিজ সহ সভাপতি, জাকির হোসেন বাবলু, পৌর বিএনপি’র সাধারন সম্পাদক, খায়রুল ইসলাম সোহেল, প্রভাষক মঈন সহ-সাংগঠনিক জাহিদ হোসেন সেলিম, উপস্থিত ছিলেন,চরফ্যাশন উপজেলা যুবদল সভাপতি আশ্রাফুর রহমান দিপু ফরাজী সেচ্ছাসেবক দলের সাধারন সম্পাদক, মীর ছায়েদ সহ যুবদল সেচ্ছাসেবক দল শ্রমিকদল ছাত্রদলের নেতৃবৃন্দ।

Print Friendly, PDF & Email

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

জরুরি ভিত্তিতে খালেদা জিয়ার উন্নত চিকিৎসা দরকার: বোন সেলিমা ইসলাম

স্টাফ রিপোর্টার :: বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার মেঝ বোন সেলিমা ইসলাম সাংবাদিকদের ...