বৃদ্ধাশ্রমেই বিয়ে

ডেস্ক নিউজ :: জীবনসায়াহ্নে নিজেদের নিঃসঙ্গতার গল্প করতে করতে গড়ে ওঠে বন্ধুত্ব; এরপর তা গড়ায় প্রেমে। শেষ পর্যন্ত প্রেমের পরিণতি হিসেবে বিয়ের পিঁড়িতে বসে সাড়া ফেলে দিয়েছেন তারা। তাদের বিয়ে ও বিয়ের ছবি এখন সামাজিক যোগাযোগমাধ্যমে ভাইরাল।

বৃদ্ধাশ্রমে প্রেম, সেখানেই বিয়ে করে করে সর্বত্রই আলোচনার জন্ম দিয়েছেন এক দম্পতি। ভারতের কেরালার এক বৃদ্ধাশ্রমে এ ঘটনা ঘটেছে। ওই দম্পতির নাম মেনন (৬৭) ও লক্ষ্মী আমলের (৬৫)।

এনডিটিভির প্রতিবেদনে বলা হয়েছে, রাজ্যের ত্রিশুর জেলার রামবারমাপুরমের সরকারি এক বৃদ্ধাশ্রমে গত শনিবার এই বিয়ের আয়োজন করা হয়। বিয়েতে কনে লক্ষ্মী পরেছিলেন লাল সিল্কের শাড়ি। চুলে ছিল ফুলের মালা। আর বর কোচানিয়ান পরনে ছিল ঘিয়ে রঙের ঐতিহ্যবাহী মুণ্ডু ও শার্ট।

বৃদ্ধাশ্রমের তত্ত্বাবধায়ক জয়কুমার বলেন, দুর্দান্ত অনুষ্ঠানের মাধ্যমে তাদের বিয়ের আনুষ্ঠানিকতা সম্পন্ন হয়েছে। লক্ষ্মী ও কোচানিয়ান ৩০ বছর ধরে পরস্পরকে চেনেন। কোচানিয়ান লক্ষ্মীর স্বামীর সহকারী ছিলেন। লক্ষ্মীর স্বামী মারা যান আজ থেকে ২১ বছর আগে। স্বামীর মৃত্যুর পর তিনি এত দিন আত্মীয়দের সঙ্গে ছিলেন। বছর দুয়েক আগে এই বৃদ্ধাশ্রমে আসেন। আর কোচানিয়ান মাত্র দুই মাস আগে এই বৃদ্ধাশ্রমে আসেন।

আর তাদের বিয়ের ছবি দেখে  টুইটার ব্যবহারকারীরা তাদের প্রশংসায় ভাসিয়েছেন।

Print Friendly, PDF & Email

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

টার্কি খেয়ে ‘ব্লাক ফ্রাইডে’ জ্বরে আক্রান্ত মার্কিনিরা

বাংলা প্রেস, নিউ ইয়র্ক থেকে :: গত বৃহস্পতিবার যুক্তরাষ্ট্রে থ্যাঙ্কস গিভিং ডে’তে ...