ব্রেকিং নিউজ

বীরবাহাদুর প্রতিমন্ত্রী হওয়ায় বান্দরবানে আনন্দ মিছিল ও মিষ্টি বিতরণ

এনামুল হক কাশেমী, বান্দরবান প্রতিনিধি: বান্দরবানের ইতিহাসে দীর্ঘ ৩৪ বছরের মাথায় মহাজোট সরকার এ প্রথমবারে বান্দরবান থেকে পর পর পঞ্চমবারে নির্বাচিত সংসদ সদস্য বীর বাহাদুর উশৈসিংকে প্রতিমন্ত্রী নিয়োগ প্রদান করায় রাষ্ট্রপতি অ্যাডভোকেট আবদুল হামিদ ও প্রধানমন্ত্রীর প্রতি বান্দরবানবাসীর পক্ষ থেকে কৃতজ্ঞতা প্রকাশ এবং জানানো হয়েছে অভিনন্দন।

অপরদিকে রোববার বিকেলে বংগভবনে অনষ্ঠিত নতুন মন্ত্রিপরিষদের শপথ বাক্য পাঠ শেষে বীর বাহাদুরকে প্রতিমন্ত্রী নিয়োগ দেয়ায় জেলা শহরে ছাত্রলীগ ও যুবলীগ কর্মীরা মিষ্টি বিতরণ এবং আনন্দ মিছিল করেছে।

পহাড়ের বীর হিসেবে খ্যাতিপ্রাপ্ত প্রতিমন্ত্রী বীর বাহাদুরের প্রতি আন্তরিক অভিনন্দন জানিয়ে বিবৃতি প্রদান করেন পার্বত্য জেলা পরিষদ চেয়ারম্যান ক্যশৈ হ্লা, পার্বত্য জেলা পরিষদ সদস্য ও জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক কাজী মজিবুর রহমান, জেলা চেম্বার অব কমার্স অ্যান্ড ইন্ডষ্ট্রিজের সহসভাপতি লক্ষী পদ দাস, জেলা আওয়ামীলীগের সিনিয়র সহসভাপতি আবদুর রহিম চৌধুরী এবং দলের অংগও সহযেগাী সংগঠনসমুহের নেতৃবৃন্দ।

বান্দরবান ওয়ার্কিং জার্ণালিষ্ট ফোরাম সেক্রেটারী এনামুল হক কাশেমী, জিটিভি’র জেলা প্রতিনিধি মোহাম্মদ ইসহাক এবং বিভিন্ন পেশার প্রতিনিধিবৃন্দ পৃথক ভাবে প্রধানমন্ত্রী এবং বীর বাহাদুরের প্রতি অভিনন্দন জানিয়েছেন।

পাহাড়ে কর্মরত সাংবাদিকরা আশাবাদ ব্যক্ত করেন যে, জননেত্রী ও তৃতীয় দফায় সরকারের প্রধানমন্ত্রীর দায়িত্বগ্রহণকারী শেখ হাসিনার সরকার পাহাড়ের তিন জেলার উন্নয়ন কার্যক্রম বাস্তবায়নে ঘোষিত প্রতিশ্রুতি দ্রুত কার্যকর করবেন। জেলার সাংবাদিকরা পাহাড়ের বীর বীরবাহাদুরকে পুর্ণমন্ত্রী নিয়োগেরও দাবি জানান।

Print Friendly, PDF & Email
0Shares

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

অনলাইন কুইজ প্রতিযোগিতা ৮ ডিসেম্বর

ডেস্ক নিউজ :: ডিজিটাল বাংলাদেশ দিবস উপলক্ষ্যে আগামী ৮ ডিসেম্বর রাত ৯টা থেকে ...