রফিকুল ইসলাম ফুলাল দিনাজপুর প্রতিনিধি:: দিনাজপুরের বীরগঞ্জে ক্যাভার্ড ভ্যান এবং খড়িবাহী শ্যালো ইঞ্জিন চালিত পাওয়ার টিলারের মুখোমুখি সংঘর্ষে মোঃ সুবেল ইসলাম (২২) এবং নুর ইসলাম (১৯) নামে ২জন নিহত হয়েছেন।

নিহতরা হলেন মো: সুবেল ইসলাম ঠাকুরগাঁও জেলা সদর উপজেলার বাহাদুর পাড়া গ্রামের বাসিন্দা মৃত ইমাম উদ্দিনের ছেলে এবং নুর ইসলাম একই এলাকার মফিজুল ইসলামের ছেলে।

মঙ্গলবার দিবাগত রাত সাড়ে ১১টায় উপজেলার দিনাজপুর-পঞ্চগড় সড়কের ভোগনগর ইউনিয়নের পাঁচপীর সংলগ্ন এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

স্থানীয়রা জানান, একটি ক্যাভার্ড ভ্যান ঠাকুরগাঁও হতে দিনাজপুর যাওয়ার পথে ঠাকুরগাঁওগামী একটি খড়িবাহী পাওয়ার টিলারের মুখোমুখি সংঘর্ষে হয়। সংঘর্ষে পাকা রাস্তার ধারে ধান ক্ষেতের পানিতে পড়ে যায় গাড়ি দুটি। খবর পেয়ে ফায়ার ষ্টেশন এসে উদ্ধার কাজে অংশ নেন।

বীরগঞ্জ ফায়ার ষ্টেশন ইনচার্জ মোঃ মোসলেম উদ্দিন জানান, ঘটনাস্থল হতে দু জনের মৃতদেহ উদ্ধার করা হয়েছে। মৃতদেহ দুইটি খড়ি বোঝাই শ্যালো ইঞ্জিন চালিত পাওয়ার টিলারের চালক ও হেলপার ছিলেন।

দশমাইল হাইওয়ে থানার ওসি কেরামত আলী বিষয়টি নিশ্চিত করে জানান, নিহত দ‘ুজনের মরদেহ পরিবারের সদস্যদের কাছে হস্তান্তর করা হয়েছে।

Print Friendly, PDF & Email

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here