ব্রেকিং নিউজ

বীরগঞ্জে নদীতে গোসল করতে গিয়ে নিখোঁজ ২ শিক্ষার্থীর লাশ উদ্ধার

রফিকুল ইসলাম ফুলাল, দিনাজপুর প্রতিনিধি :: দিনাজপুর বীরগঞ্জের আত্রাই নদীতে গোসল করতে গিয়ে নিখোঁজ ২ শিক্ষার্থীর লাশ উদ্ধার করেছে ফায়ার সার্ভিসের কর্মী ও স্থানীয়রা।

শুক্রবার দুপুর ২টার দিকে দিনাজপুরের বীরগঞ্জ উপজেলার ৩নং শতগ্রাম ইউনিয়নের ঝাড়বাড়ী-জয়গঞ্জ খেয়াঘাট এলাকায় ৫ জন বন্ধু আত্রাই নদীতে গোসল করতে নামে। এসময় সাঁতার কাটার এক পর্যায়ে হঠাৎ পানির প্রবল স্রোতের টানে দুইবন্ধু পানির নীচে তলিয়ে যায় এবং বাকিরা তীঁরে উঠে আসতে সক্ষম হয়।

নিখোঁজ দুই শিক্ষার্থী হলেন, ঠাকুরগাঁও জেলা সদর উপজেলার গড়েয়া এলাকার মোঃ বাবুল ইসলামের ছেলে ঠাকুরগাঁও জিলা স্কুলের ১০ম শ্রেণির ছাত্র মোঃ রাহিম ইসলাম (১৫) ও একই এলাকার মোঃ নাজমুল ইসলামের ছেলে গড়েয়া ডিগ্রী কলেজের এইচ, এস,সি পরীক্ষার্থী সৌরভ ইসলাম (১৮)।

পরবর্তীতে বিকেল সাড়ে ৪টার দিকে স্থানীয়দের সহযোগিতায় সৌরভ এর মৃত্যুদেহ ও রংপুর থেকে ফায়ার সার্ভিসের একটি ডুবুরি দল বিকেল সাড়ে ৪টায় রায়িম ইসলামের মৃতদেহ উদ্ধার করে। মৃতদেহ উদ্ধারে কাজে খানসামা থানা পুলিশ ও খানসামা ফায়ার সার্ভিসের কর্মীরা সহায়তা করে।

প্রত্যক্ষদর্শী ঝাড়বাড়ী জয়গঞ্জ খেয়াঘাট সেতু বাস্তবায়ন কমিটির আহ্বায়ক শেখ মোঃ জাকির হোসেন জানান, স্থানীয় লোকজন ও খানসামা ফায়ার সার্ভিসের ডুবুরির সহায়তায় ছাত্রের লাশ দুইটি নদীর ড্রেজিং করা গভীর খাল থেকে প্রায় তিনঘণ্টা পর উদ্ধার করা সম্ভব হয়।

বীরগঞ্জ উপজেলা নির্বাহী অফিসার ইয়ামিন হোসেন ঘটনাস্থলে উপস্থিত থেকে উদ্ধার কাজে সার্বিক নির্দেশনা প্রদান করেন।

Print Friendly, PDF & Email
0Shares

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

রায়হান হত্যায় আরও দুই পুলিশ প্রত্যাহার

ডেস্ক রিপোর্ট ::  সিলেটের পুলিশ ফাঁড়ির নির্যাতনে রায়হান আহমদের মৃত্যুর ঘটনায় আরও ...