মোঃ নাজমুল ইসলাম (মিলন),দিনাজপুর প্রতিনিধি ::

দিনাজপুরের বীরগঞ্জে ক্ষুদ্র নৃ-গোষ্ঠী সুফলভোগীদের মাঝে ভেড়া ও ভেড়ার ঘর নির্মানের উপকরণ বিতরণ করেন এমপি গোপাল।

বীরগঞ্জ উপজেলা পরিষদ চত্বরে ৩০ নভেম্বর বুধবার বিকেলে উপজেলা প্রাণিসম্পদ দপ্তর ও ভেটেরিনারি হাসপাতালের আয়োজনে ক্ষুদ্র নৃ-গোষ্ঠী সুফলভোগীদের মাঝে ভেড়া ও ভেড়ার ঘর নির্মানের উপকরণ বিতরণ অনুষ্ঠানে সভায় প্রধান অতিথি হিসাবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন দিনাজপুর-১ (বীরগঞ্জ-কাহারোল) আসনের জাতীয় সংসদ সদস্য মনোরঞ্জন শীল গোপাল।

উপজেলা প্রাণিসম্পদ কর্মকর্তা ডা. মো. ওসমান গণি’র সভাপতিত্বে বিশেষ অতিথির বক্তব্য রাখেন উপজেলা পরিষদের চেয়ারম্যান মো. আমিনুল ইসলাম, উপজেলা নির্বাহী কর্মকর্তা জিনাত রেহানা, উপজেলা সহকারি কমিশনা (ভুমি) রাজকুমার বিশ্বাস, বীরগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা সুব্রত কুমার সরকার, জেলা পরিষদের সদস্য রোকনুজ্জামান বিপ্লব প্রমুখ।

সমতল ভুমিতে বসবাসরত অনগ্রসর ক্ষুদ্র নৃ-গোষ্ঠীর আর্থ-সামাজিক ও জীবন মানোন্নয়নের লক্ষ্যে সমন্বিত প্রাণিসম্পদ উন্নয়ন প্রকল্প’ এর আওতায় ৩৫১ জন সুফলভোগীদের মাঝে ভেড়া ও ভেড়ার ঘর নির্মানের উপকরণ বিতরণ করা হয়। এসময় প্রত্যেকেকে ২টি ভেড়া, ২টি ডেউটিন, ৪টি পিলার ও ৫টি করে মাচা প্রদান করা হয়।

বিতরন অনুষ্ঠানে তিনি বলেন, আওয়ামী লীগের মত বিএনপি হতে পারে নাই, পারবেও না। কারণ দুর্ণীতি পরায়ন নেতৃত্ব আর অপকর্মের কারণে বিএনপিকে জনগণ প্রত্যাখ্যান করেছে। রাজনীতি মাঠে খেলার সকল শর্তাবলী বিএনপির কাছ থেকে বিলুপ্ত হয়েছে। কাজেই বিএনপি রাজনীতি মাঠে খেলোয়াড় হিসাবে তাদের যোগ্যতা হারিয়েছে।

তিনি আরো বলেন, আগামী ১০ তারিখে ঢাকার সমাবেশ থেকে বিএনপিকে তাদের অপকর্মের জন্য জনগণের কাছে ক্ষমা প্রার্থনা করা উচিত। তারপর দেখা যাবে জনগন তাদের সমর্থন করবে কি করবে না।

Print Friendly, PDF & Email

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here