বিয়ের পোশাক বিক্রি হল ৮১ হাজার ডলারে

সেক্সষ্টাফ রিপোর্টার :: নিলামে ম্যাডোনার বিয়ের পোশাকের দর উঠল ৮১ হাজার ২৫০ মার্কিন ডলার! আইকনস অ্যান্ড আইডলস, রক অ্যান্ড রোল অকশনে সিন পেনকে যে পোশাকে সেজে  পপ সম্রাজ্ঞী বিয়ে  করেছিলেন, সেটি এমন   চোখ কপালে  তোলা দামে বিক্রি হয়েছে।

আর তিনি ‘মেটেরিয়াল গার্ল-‘এ যে পোশাক ব্যবহার করেছিলেন, সেটি বিক্রি হয়েছে ৭৩ হাজার ১২৫ মার্কিন ডলারে। এ খবর দিয়েছে এস শোবিজ।

তবে নিলামে সবচেয়ে বেশি দর পেল ‘ডেসপারেটলি সিকিং সুসান’-এ ম্যাডোনার পরা একটি জ্যাকেট।জুলিয়েনস অকশনস-এর খবর, সেটি একজন  কিনেছেন ২ লক্ষ ৫২ হাজার মার্কিন ডলারে।

ওই ছবির একটি কানের দুল বিক্রি হয়েছে ৩৪ হাজার ৩৭৫ ডলার।তাঁর ‘এভিটা’ ছবির একটি গাউনের দাম উঠেছে ১৫ হাজার মার্কিন ডলার।’এ লিগ অব দেয়ার ওন’ ছবিতে ব্যবহৃত একটি ইউনিফর্ম একজন ক্রেতা নিলেন ৩১ হাজার ২৫০ মার্কিন ডলারে।

বেভারলি হিলস-এ বসেছিল দুদিনের নিলাম।সেখানে ‘হুজ দ্যাট গার্ল-‘এ ম্যাডোনার পরা একটি গাউন বিক্রি হয়েছে ৫০ হাজার মার্কিন ডলারে।

ম্যাডোনার পাশাপাশি জন লেনন, এলভিস প্রেসলি, জেমস ব্রাউন ও আরও অনেকের নানা সামগ্রীর নিলাম হয়েছে। মোট উঠে এসেছে ৩২ লক্ষ মার্কিন ডলার।লেননের চেনা সেই গোল ফ্রেমের চশমার দর উঠেছে ২৫ হাজার মার্কিন ডলার।

Print Friendly, PDF & Email

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

শরীর নিয়ে হেনস্তার শিকার হয়েছিলেন প্রিয়াঙ্কাও!

বলিউডের সীমানা ছাড়িয়ে তার খ্যাতি এখন আন্তর্জাতিক আঙিনায়। তাতে কি, অভিনেত্রী প্রিয়াঙ্কা ...