প ডপ

আল-মামুন, খাগড়াছড়ি প্রতিনিধি:: ৮ম বিশ্ব রেড ক্রস রেড ক্রিসেন্ট দিবসে জেলা ইউনিটের আয়োজনে র‌্যালি ও আলোচনা সভা হয়েছে খাগড়াছড়িতে।

বুধবার সকালে খাগড়াছড়ি সরকারী হাই স্কুল মাঠ সংলগ্ন রেড ক্রিসেন্ট কার্যালয় থেকে র‌্যালি শুরু হয়ে শহরের প্রধান প্রধান প্রদক্ষিণ শেষে অফিসার্স ক্লাব অডিটরিয়ামে আলোচনা সভা করে।

এতে প্রধান অতিথি ছিলেন, খাগড়াছড়ি জেলা পরিষদ চেয়ারম্যান কংজরী চৌধুরী জেলা প্রশাসক মো: শহিদুল ইসলাম,পুলিশ সুপার আহমার উজ্জামান,পাজেপ সদস্য মংশেইপ্রু চৌধুরী অপু, খাগড়াছড়ি সদর উপজেলা চেয়ারম্যান মো: শানে আলম,খাগড়াছড়ি রেড ক্রিসেন্ট ইউনিটের ভাইস চেয়ারম্যান এড. জসিম উদ্দিন মজুমদার, জেলা আওয়ামীলীগের উপদেষ্টা নুরনবী চৌধুরী প্রমূখ।

এতে বক্তরা, রেড ক্রিসেন্ট এর নানা কর্মকান্ডের প্রশংসা করে বলেন প্রতিটি মানবিক কর্মকান্ডে স্ব-উদ্যোগে যে ভাবে ঝাঁপিয়ে পড়েন তাতেই প্রমান হয় রেড ক্রিসেন্ট এর আন্তরিকতার ঘাড়তি নেই। সে সাথে রেড ক্রিসেন্ট দেশের প্রতিটি বিপর্যয়ে মানুষের সাধারণ মানুষের পাশে দাঁড়িয়ে সকলের মূখে হাঁসি ফুটাতে কাজ করে যাচ্ছে বলে মন্তব্য করেন নেতৃবৃন্দরা।

এ সময় রেড ক্রস ও রেড ক্রিসেন্ট আন্দোলনের প্রতিষ্ঠাতা জীন হেনরী ডুনান্ট এর ১৯১তম জম্ম বার্ষিকী উপলক্ষে তার আত্মজীবন তুলে ধরে তার প্রতি সম্মান প্রদর্শন করা হয়।

Print Friendly, PDF & Email

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here