বিশ্ব মানবাধিকার দিবস পালন ও কৃতি শিক্ষার্থীদের সংবর্ধনা

স্টাফ রিপোর্টার :: ঢাকা এস.এ. বিএম কলেজ ও বাংলাদেশ মানবাধিকার সাংবাদিক ফোরামের যৌথ উদ্যোগে বিশ্ব মানবাধিকার দিবস উপলক্ষে আলোচনা ও কৃতি ছাত্র-ছাত্রীদের সংবর্ধনা-২০১৯ আয়োজন করা হয়। বক্তারা শিক্ষার্থীদের মানবাধিকার রক্ষায় ও জঙ্গিবাদের বিরুদ্ধে সুশিক্ষা গ্রহণ করে আদর্শ মানুষ হওয়ার উপর গুরুত্বারোপ করেন।

আজ মঙ্গলবার রাজধানীর কাফরুলে ঢাকা এস.এ. বিএম কলেজ ক্যাম্পাসে উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, বাংলাদেশ মানবাধিকার সাংবাদিক ফোরামের মহাসচিব খায়রুজ্জামান কামাল, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিশিষ্ট শিক্ষাবিদ জিল্লুর রহমান সরকারি মহিলা কলেজের সাবেক অধ্যক্ষ প্রফেসর মোঃ জহুরুল হক।

ঢাকা এস.এ. বিএম কলেজের পরিচালনা পরিষদের সভাপতি ও দৈনিক বর্তমান পত্রিকার নির্বাহী সম্পাদক মোঃ নজমূল হক সরকারের সভাপতিত্বে অনুষ্ঠানে আরও বক্তব্য রাখেন অধ্যক্ষ জনাব মোঃ মামুনুর রশীদ, প্রকল্প সমন্বয়কারী (বিএমএসএফ) ফারজানা ববি নাদিরা, শিক্ষাবিদ মোঃ মিজানুর রহমান প্রমুখ।

উক্ত অনুষ্ঠানের সঞ্চালনায় ছিলেন অত্র কলেজের সহকারি অধ্যাপক সাহারা আক্তার। অনুষ্ঠান শেষে এইচ.এস.সি (বিএম) ১ম বর্ষ কৃতি শিক্ষার্থীদের সংবর্ধনা প্রদান করা হয় এবং তাদের হাতে সনদপত্র ও বই তুলে দেয়া হয়।

Print Friendly, PDF & Email

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

বাগেরহাটে পাইকগাছা-কয়রা ছাত্রকল্যান সংস্থার কমিটি গঠন

মোঃ শহিদুল ইসলাম, বাগেরহাট প্রতিনিধি: বাগেরহাটে পাইকগাছা-কয়রা ছাত্রকল্যান সংস্থার নতুন কমিটি গঠন ...