ডেস্ক রিপোর্ট::  আয়ারল্যান্ডের বিপক্ষে জয় দিয়ে বিশ্বকাপ মিশন শুরু করেছে ভারত। ৮ উইকেটের সহজ জয়ে বড় অবদান রেখেছেন হার্দিক পান্ডিয়া। আইরিশদের বিপক্ষে ৪ ওভার বল করে ২৭ রান খরচায় তিন উইকেট শিকার করেছেন হার্দিক।

এই ম্যাচে মাঠে যেমন দাপট ছিল ভারতীয়দের তেমনি গ্যালারিতেও আধিক্য ছিল ভারতীয় সমর্থকদের। তাই ম্যাচ শেষে দর্শকদের প্রতি কৃতজ্ঞতা জানাতে ভুল করেননি হার্দিক। তিনি বলেন, ‘মাঠে এত দর্শক দেখাটা বেশ আনন্দদায়ক। আমরা ভারতীয়রা সব জায়গায়। আমরাই বিশ্বকে শাসন করছি। তাদের সমর্থন পেয়ে আমরা গর্বিত।’

বিশ্বকাপে শুরুটা ভালো হলেও সাম্প্রতিক ফর্ম হার্দিকের পক্ষে না। সদ্য সমাপ্ত ইন্ডিয়ান প্রিমিয়ার লিগেও (আইপিএল) ছিলেন বাজে ফর্মে। মুম্বাই ইন্ডিয়ান্সের হয়ে নিজে পারফর্ম করতে পারেননি, একইন সঙ্গে তার দলও সুবিধা করেনি। সবমিলিয়ে সময়টা তার পক্ষে ছিল না।

তবে বিশ্বকাপে প্রস্তুতি ম্যাচেই আলো ছড়ান এই অলরাউন্ডার। বাংলাদেশের বিপক্ষে ঝোড়ো ব্যাটিংয়ের পাশাপাশি বল হাতেও দুর্দান্ত পারফর্ম করেন। আর এবার আয়ারল্যান্ডের বিপক্ষে দলের অন্যতম সেরা পারফর্মার ছিলেন তিনি।

ম্যাচ শেষে এই অলরাউন্ডার নিজের পারফরম্যান্স নিয়ে বলেন, ‘দেশের হয়ে খেলাটা সবসময়েই গর্বের। আক্সার প্যাটেল দারুণ ফিল্ডিং করেছে। দারুণ ক্যাচ নিয়েছে সে।’

Print Friendly, PDF & Email

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here