মেসিদের বিশ্বকাপ জার্সির মূল্য কতো, কিনবেন যেভাবে?

ডেস্ক রিপোর্টঃঃ  এইতো দিন কয়েক আগেই ফাঁস হয়ে গিয়েছিল কাতার বিশ্বকাপের আর্জেন্টিনার জার্সি। এবার আনুষ্ঠানিকভাবে বিশ্বকাপের জন্য মূল জার্সি উন্মোচন করল লিওনেল মেসির দেশ। শুক্রবার দেশটির ফুটবল সংস্থার অফিসিয়াল টুইটার অ্যাকাউন্ট থেকে বিশ্বকাপ জার্সি পরিহিত আর্জেন্টাইন অধিনায়ক লিওনেল মেসির একটি ছবি পোস্ট করে জার্সি উন্মোচন করে। তারপরই ভক্তরা নড়েচড়ে বসেছেন। যে করেই হোক জার্সি তো চাই!

জার্সি মিলবে অনলাইন আর নির্মাতা প্রতিষ্ঠান অ্যাডিডাস ও এএফএর নির্ধারিত শোরুমে। তারা অনলাইনেও বিক্রি করবে। নতুন ইউজারদের জন্য বিশেষ ছাড়ও রাখছে অ্যাডিডাস। অনলাইনে তাদের সাইটে নতুন রেজিস্ট্রেশন করাদের জন্য ১৫ শতাংশ ছাড় থাকবে। সুদহীন ছয় মাসের কিস্তিতে বিক্রির কথা ভাবছে তারা।

এবার প্রশ্ন হলো- মেসিদের বিশ্বকাপ জার্সির মূল্যই বা কতো? না, একেবারে কম মূল্যে মিলছে না এই জার্সির। যার রকম ভেদে মূল্যেতেও আছে বেশ পার্থক্য। উন্নত পাফার সংস্করণের জন্য এর মূল্য বাংলাদেশি মুদ্রায় প্রায় ১০ হাজার ৯৫০ টাকা। যদি জার্সিতে মেসি কিংবা অন্য প্রিয় আর্জেন্টাইন ফুটবলার নাম ও নম্বর লিখে নিতে চান তাহলে খরচ পড়বে প্রায় ১৩ হাজার ১৪০ টাকার মতো।

মেয়েদের জন্যও আছে আর্জেন্টাইন জার্সি। সেক্ষেত্রে তাদের জন্য একটি জার্সির মূল্য ১০ হাজার ২১০ টাকা। শিশুদের জন্য একটি জার্সির মূল্য ৯ হাজার ৪৯০ টাকা। প্রতি শর্টস ৬ হাজার ৫৭০ টাকা। অবশ্য ফুটবলারদের সংস্করণ এখনও বের করা হয়নি।

আর্জেন্টিনার ২০২২ বিশ্বকাপের জার্সি করা হয়েছে ২০১৪ বিশ্বকাপের জার্সির আদলে। জার্সিটির ডিজাইন দেখতে অনেকটাই ব্রাজিলে অনুষ্ঠিত সেই বিশ্বকাপের মতো। সেই বিশ্বকাপে গলার কাছে কালো বর্ডার দেওয়া জার্সি ছিল আর্জেন্টিনার, ২০২২ বিশ্বকাপেও আর্জেন্টিনার জার্সির কাছে গলার কাছে বর্ডার কালো কাপড়ে করা। অ্যাডিডাসের লোগোও দেওয়া হয়েছে একই ভাবে।

এ বছরের ২১ নভেম্বর থেকে কাতারে শুরু হবে ফুটবল বিশ্বকাপ। এবারের আসরে গ্রুপ ‘সি’তে রয়েছে আর্জেন্টিনা, গ্রুপে তাদের প্রতিপক্ষ হিসেবে আছে পোল্যান্ড, মেক্সিকো ও সৌদি আরব।

Print Friendly, PDF & Email

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here