ইউনাইটেড নিউজ ২৪ ডেস্ক ::

পাকিস্তানের বিরুদ্ধে আগামী ২৪ অক্টোবরের ম্যাচের মধ্য দিয়ে শুরু হচ্ছে ভারতের টি-টোয়েন্টি বিশ্বকাপ মিশন। আসন্ন বিশ্বকাপকে সামনে রেখে বুধবার প্রকাশ করে দিল কোহলি-রোহিতদের এবারের বিশ্বকাপের বিশেষ জার্সি। খবর জিনিউজের।

খবরে বলা হয়, বিসিসিআই নতুন এই কিটের নাম দেওয়া হয়েছে, ‘বিলিয়ন চিয়ার্স জার্সি’। ১৯৯২ বিশ্বকাপের সময়কার জার্সির ধাঁচেই এই নতুন জার্সি ডিজাইন করা হয়েছে।

ক্রিকেটের শো-পিস ইভেন্টের ঢাকে কাঠি পড়ে গিয়েছে। আগামী ১৭ অক্টোবর থেকে শুরু হচ্ছে টুর্নামেন্ট। ২৪ অক্টোবর বিরাট কোহলির ভারত বাবর আজমের ২০১৯ বিশ্বকাপের পর ফের একবার ভারত-পাকিস্তান মুখোমুখি হবে আন্তর্জাতিক আঙিনায়।

জিনিউজের খবরে বলা হয়, যা গতবছরের শেষ থেকেই ভারত ফের পড়তে শুরু করে। এবারও থাকছে রেট্রো ফিল। এবার মোট চারটি ভেন্যুতে খেলা হবে টি-২০ বিশ্বকাপ। বেছে নেওয়া হয়েছে দুবাই ইন্টারন্যাশনাল স্টেডিয়াম, আবু ধাবির শেখ জায়েদ স্টেডিয়াম, শারজা স্টেডিয়াম ও ওমান ক্রিকেট অ্যাকাডেমি গ্রাউন্ড। ভারতের বিশ্বকাপের জার্সি কেমন হতে চলেছে, সেই দিকেই সবার চোখ ছিল। অবশেষে ভারতীয় ক্রিকেটভক্তদের জন্য চোখের শান্তি। বহু প্রতীক্ষিত জার্সি তারা চোখে দেখতে পেলেন।

Print Friendly, PDF & Email

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here