মারুফ  সরকার, স্টাফ রিপোর্টার, ঢাকা ::

সাম্প্রতিক সময়ে জঙ্গিবাদ, সাম্প্রদায়িকতা, সন্ত্রাস ও মাদকের বিরুদ্ধে জিরো টলারেন্স নীতির প্রতি ডিএমপি কমিশনার হাবিবুর রহমান জিরো টলারেন্স নীতিমালা ঘোষনা করেছেন।

তারাই ধারাবাহিকতায় ঢাকা মেট্রোপলিটন পুলিশ খিলগাঁও জোনের অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার (এসি) আবদুল্লাহ-আল-মামুন এর সার্বিক দিক নির্দেশনায় ও খিলগাঁও থানার অফিসার ইনচার্জ মোঃ সালাউদ্দিন মিয়া ও
ইন্সপেক্টর(তদন্ত)মোঃ গেলাম মোস্তফার তত্তাবধানে এস আই সমরেশ কুমার দাস,এস আই আরসেল তালুকদার, এস আই মোজাম্মেল হোসেন,এ এস আই নিজাম উদ্দীন এর সমন্বয়ে  রাজধানীর খিলগাঁও থানাধীন এলাকায় খিলগাঁও থানার চৌকস দল টি আজ ভোরে  খিলগাঁও ফ্লাইওভার ঢাল থেকে ১০ হাজার পিস ৪০০ ইয়াবাসহ চার মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করা হয়েছে।

গ্রেফতার ব্যক্তিরা হল মনির হোসেন মনু(৪৭) শাহাদাত হোসেন সোহেল (৩০)মোঃ আজাদ(৩২) ও দ্বীন মোহাম্মদ(৬৮)।

ডিএমপির খিলগাঁও থানার ইন্সপেক্টর (তদন্ত)মোঃ গোলাম মোস্তফা জানান আজ বৃহস্পতিবার ভোরে খিলগাঁও ফ্লাইওভার ঢাল থেকে ১০ হাজার ৪০০ পিস ইয়াবাসহ চার মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করা হয়েছে।

গ্রেফতার ব্যক্তিরা কক্সবাজার থেকে ইয়াবা সংগ্রহ করে দীর্ঘদিন ধরে রাজধানীর বিভিন্ন স্থানে বিক্রি করছিলেন। তাদের বিরুদ্ধে ডিএমপিসহ দেশের বিভিন্ন থানায় একাদিক মাদক মামলা রয়েছে ।

তিনি আরো জানান গ্রেফতারকৃতরা মাদক বিক্রি ও সেবন করতো, গ্রেফতারের সময় তাদের কাছ থেকে ১০ হাজার ৪০০ পিস  ইয়াবা উদ্ধার করা হয়।বৃহস্পতিবার সকাল ৪ টা থেকে সকাল ১০ পর্যন্ত এ সংক্রান্ত অভিযান চলে।গ্রেফতার ব্যক্তিদের বিরুদ্ধে খিলগাঁও থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে  মামলা হয়েছে।

Print Friendly, PDF & Email

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here